Tuesday 10 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মহারণে মুখোমুখি বার্সেলোনা-অ্যাতলেটিকো মাদ্রিদ


১ ডিসেম্বর ২০১৯ ১৭:০৯

ঘরের মাঠে অ্যাতলেটিকো মাদ্রিদ আজ রাতে আতিথ্য দেবে বার্সেলোনাকে। টানা ৪ জয়ে বেশ ফুরফুরে হয়েই আজ মাঠে নামবে বার্সা। তবে ম্যাচটি মোটেও হেলা ফেলা করছে না ভালভার্দে শিষ্যরা। কারণ আজকের জয় তাদের আপাতত টেবিলের শির্ষে নিয়ে যাবে।

দু’দলের মুখোমুখি ৬০ দেখায় ১৫ জয় এবং ১৫ ড্রয়ের দেখা পেয়েছে স্বাগতিকরা। অপরদিকে কাতালানদের জয় ৩০ ম্যাচে। এমনকি উভয়ের শেষ পাঁচ দেখায়ও হারেনি বার্সা। ৩ জয়ের সাথে সঙ্গি তাদের দুই ড্র।

এই ম্যাচ দিয়ে অ্যাতলেটিকোর হয়ে গেল মৌসুমে মাঠ মাতানো আন্তোনিও গ্রিজম্যান ফিরছেন ওয়ান্ডা মেট্রোপলিটিয়ানোতে। তবে এবার মাদ্রিদের ক্লাবটির হয়ে নয়; খেলবেন কাতালানদের জার্সি চড়িয়ে। চলতি মৌসুমের শুরুতে ১২০ মিলিয়ন ইউরোর বিনিময়ে অ্যাতলেটিকো মাদ্রিদ ছেড়ে বার্সেলোনায় পাড়ি জমিয়েছেন এই বিশ্বকাপ জয়ী ফ্রেঞ্চ ফরোয়ার্ড।

তবে ইনজুরি আক্রান্ত বার্সা আজ দলে পাচ্ছে না জর্দি আলবা এবং উসমান দেম্বেলেকে। সেই সাথে লাল কার্ড দেখায় নিষিদ্ধ রয়েছেন সার্জিও বুসকেটসও। অপরদিকে অ্যাতলেটিকো পাচ্ছে না ডিয়েগো কস্তা, মারিয়া হিমিনেজ, স্টিফেন স্যাভিচকে।

১৩ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের দুইয়ে অবস্থান করছে বার্সা। আর ১৪ ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে অ্যাতলেটিকো মাদ্রিদের অবস্থান ৫ নম্বরে। বাংলাদেশ সময় রাত দুইটায় অনুষ্ঠিত হবে ম্যাচটি।

অ্যাতলেটিকো মাদ্রিদ বার্সেলোনা বার্সেলোনা বনাম অ্যাতলেটিকো মাদ্রিদ স্প্যানিশ লা লিগা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর