Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

লড়াই করেও হারের বৃত্ত থেকে বের হতে পারলো না সিলেট থান্ডার


১৪ ডিসেম্বর ২০১৯ ২২:২৩

বঙ্গবন্ধু বিপিএলের ৮ম ম্যাচে সিলেট থান্ডারকে ২৪ রানে হারিয়ে টানা দ্বিতীয় জয় তুলে নিয়েছে যমুনা ব্যাংক ঢাকা প্লাটুন। ঢাকার দেয়া ১৮৩ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৭ উইকেটের বিনিময়ে ১৫৮ রানেই থেমে যায় সিলেটের ইনিংস।

তামিম-এনামুলে ভর করে বড় সংগ্রহ যমুনা ব্যাংক ঢাকা প্লাটুনের

যমুনা ব্যাংক ঢাকা প্লাটুনের দেয়া ১৮৩ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুটা বেশ দুর্দান্তই হয় সিলেটের। মিস ফিল্ডিংয়ের মহড়ায় প্রবল তোপে আক্রমণ চালাচ্ছিলো সিলেট। ৫ ওভারেই ৩ উইকেট হারিয়ে তুলে ফেলেছিলো ৫০ রান।

ব্যাটিং ঝড়ের সাথে সাথে ঢাকা প্লাটুনের বোলাররা তুলে নিচ্ছিলেন উইকেটও। ৪৭ রানে দ্বিতীয় উইকেট পতনের পর ৫২ রানে পতন ঘটে ৪র্থ উইকেটের।

দ্রুত উইকেট পতনে কিছুটা ব্যাকফুটে চলে যায় সিলেট। সেসময় মিঠুনকে সাথে নিয়ে দলের হাল ধরেন মোসাদ্দেক হোসেন সৈকত। কিন্তু তাতে বাঁধ সাধলেন মাশরাফি। তাঁর বলে শাদাব খানের তালুবন্দি হয়ে মাঠ ছাড়তে হয় মোহাম্মদ মিঠুনকে।

এরপর নাইম হাসানকে সাথে নিয়ে কিছুটা প্রতিরোধ গড়েন অধিনায়ক সৈকত। কিন্তু তাঁর সঙ্গি নাইম হাসানকে ছিনিয়ে নেন হাসান মাহমুদ। রান আউটের শিকার হয়ে সাজঘরে ফিরতে হয় নাইমকে।

দলীয় ১৩১ রানে সিলেট শিবিরে ৭ম আঘাত হানেন অধিনায়ক মাশরাফি। দেলোয়ার হোসেনকে আরিফুলের তালুবন্দি করে ফেরত পাঠান তিনি।

উইকেট আগলে ধরে মোসাদ্দেক অর্ধশতক তুলে নিলেও জেতাতে পারেননি দলকে। ৭ উইকেটে ১৫৮ রানেই সিলেটকে থামিয়ে দেয় যমুনা ব্যাংক ঢাকা প্লাটুন। ঢাকার হয়ে দুটি করে উইকেট নেন মাশরাফি এবং হাসান মাহমুদ।

এর আগে টসে হেরে আগে ব্যাট করতে নেমে তামিম, এনামুল, পেরেরা, ওয়াহাব রিয়াজের ব্যাটে ভর করে ৪ উইকেট হারিয়ে ১৮২ রান তোলে যমুনা ব্যাংক ঢাকা প্লাটুন। এনামুল করেন ৪২ বলে ৬২ রান। থিসারা পেরেরা ১১ বলে ২২ এবং ওয়াহাব রিয়াজ ৭ বলে ১৭ করে অপরাজিত থাকেন।

বিজ্ঞাপন

আরও পড়ুনঃ ঝড়ো ব্যাটিংয়ে অর্ধশতক এনামুলের

টপ নিউজ বঙ্গবন্ধু বিপিএল ২০১৯ যমুনা ব্যাংক ঢাকা প্লাটুন

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর