Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ব্রাজিলে এক ম্যাচেই ১০ লাল ও ৮ হলুদ কার্ড!


১৯ ফেব্রুয়ারি ২০১৮ ১২:৪৫

সারাবাংলা ডেস্ক

ফুটবল ঐতিহ্যের দিক থেকে ব্রাজিলকে অনেকটাই এগিয়ে রাখবেন ফুটবলপ্রেমীরা। ব্রাজিল দলের খেলাও উপভোগ্য করে তোলে দর্শকদের। কিন্তু সেই ব্রাজিলের ঘরোয়া লিগেই ঘটলো বাজে এক ঘটনা! ‘বাহিয়া স্টেট চ্যাম্পিয়নশীপ’ নামের ব্রাজিলের ঘরোয়া লিগে ভিক্টোরিয়া ও বাহিয়ার ম্যাচে হতাশ হলেন দর্শকরা। এক ম্যাচে ১০টি লাল কার্ড ও ৮টি হলুদ কার্ড পাওয়ার ঘটনা ঘটেছে এই ম্যাচেই, শেষমেশ ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করেন রেফারি।

বিজ্ঞাপন

প্রথমার্ধের শুরু থেকেই ম্যাচে উত্তেজনা শুরু হয়েছিল। রেফারি ৬টি হলুদ কার্ড দেখান স্বাগতিক দলের খেলোয়াড়দের। বিরতির পর ম্যাচের অবস্থা হয়ে ওঠে আরো বিপদজনক। ম্যাচের ৫০ মিনিটে পেনাল্টি পায় বাহিয়া। পেনাল্টি থেকে গোল পেয়ে স্বাগতিক দর্শকদের দিকে উস্কানির ভঙ্গিতে নেচে উদযাপন করেন বাহিয়া দলের ভিনিচিয়াস। তখনই স্বাগতিক দলের খেলোয়াড়রা উত্তেজিত হয়ে প্রতিপক্ষ দলের খেলোয়াড়দের সাথে জড়িয়ে পড়ে মারামারিতে।

১৬ মিনিট ধরে চলতে থাকা দুই দলের এই মারামারি নিয়ন্ত্রণে কোনো উপায় না পেয়ে রেফারি ৮ জনকে লাল কার্ড দেখিয়ে মাঠের বাইরে পাঠান! এদের মধ্যে ভিক্টোরিয়া দলের ৩ জন ও বাহিয়া দলের ছিলেন ৫ ফুটবলার।

এরপর ম্যাচ চললেও ১১ মিনিট পর ভিক্টোরিয়া দলের আরও দুজন খেলোয়াড় মাঠ ছাড়লে খেলা পরিত্যক্ত হয়। ৭ জনের কম খেলোয়াড় থাকলে ম্যাচ চালানো অসম্ভব বলেই শেষমেশ ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করেন রেফারি।

ম্যাচে দুই দলের সংঘর্ষের ভিডিও

 

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন
সর্বশেষ

কোস্ট গার্ডের নতুন ডিজি জিয়াউল হক
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২

সম্পর্কিত খবর