Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তামিম-মেহেদীর ঝড়ে বড় জয় পেলো যমুনা ব্যাংক ঢাকা প্লাটুন


২৪ ডিসেম্বর ২০১৯ ১৬:৫৫

সাগরিকায় দ্বিতীয় জয় তুলে নিলো যমুনা ব্যাংক ঢাকা প্লাটুন। সিলেট থান্ডারের বিপক্ষে ৮ উইকেটে জয় নিয়ে বিপিএলের চট্টগ্রাম পর্ব শেষ করলো দলটি।

চট্টগ্রামের দেয়া ১৭৫ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে দুর্দান্ত সূচনা করে যমুনা ব্যাংক ঢাকা প্লাটুন। এনামুল বিজয় এবং তামিম ইকবালের ব্যাটে ভর করে উদ্বোধনী জুটিতেই ৫৮ রান তোলে ঢাকা।

৩২ রান করে মোসাদ্দেকের বলে ফ্লেচারের তালুবন্দি হয়ে বিজয়ের বিদায়ে খুব একটা প্রভাব পড়েনি ঢাকা শিবিরে। উইকেট আগলে ধরে বসে থাকা তামিম ইকবাল দলকে এগিয়ে নিয়ে যেতে থাকেন মেহেদী হাসানকে সাথে নিয়ে। দুজনই তুলে নেন ব্যক্তিগত অর্ধশতক।

২৮ বলে ৫৬ রানের ঝড়ো ইনিংস খেলে বিদায় নেন মেহেদী। এবাদতের বলে বোল্ড হয়ে সাজঘরে ফেরেন এই ব্যাটসম্যান। দল তখন জয়ের দোরগোড়ায়।

এরপর বাকি কাজটা সারেন তামিম এবং জাকের আলি। ৯ বল হাতে বাকি থাকতেই ৮ উইকেটের জয় ছিনিয়ে মাঠ ছাড়েন এই দুইজন। ম্যাচ শেষে তামিম অপরাজিত থাকেন ৬০ রানে। তার সঙ্গি জাকের আলি করেন ১১ বলে ২২ রান।

এর আগে টসে জিতে ব্যাট করতে নেমে শুরুতে হোঁচট খেলেও চার্লস-মিঠুন-রাথারফোর্ডের দুর্দান্ত ব্যাটিংয়ে ৪ উইকেট হারিয়ে ১৭৪ রান সংগ্রহ করে সিলেট থান্ডার।

জয়ের জন্য যমুনা ব্যাংক ঢাকা প্লাটুনের প্রয়োজন ১৭৫ রান

এ পর্যন্ত খেলা ৬ ম্যাচের মাত্র একটিতে জয় পেয়েছে সিলেট থান্ডার। অপরদিকে ৬ ম্যাচের ৪ টিতেই জয় পেয়েছে যমুনা ব্যাংক ঢাকা প্লাটুন।

টপ নিউজ বঙ্গবন্ধু বিপিএল ২০১৯ যমুনা ব্যাংক ঢাকা প্লাটুন সিলেট থান্ডার

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর