Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চিরচেনা সাদামাটা রূপে ফিরে গেলো বিপিএল


২৭ ডিসেম্বর ২০১৯ ১৫:৪১

ঢাকায় এসে যেন হারিয়ে গেলো বিপিএল। ফিরে গেলো সেই সাদামাটা রূপে। বিপিএলের তৃতীয় পর্বের প্রথম ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে ১২৫ রানের লক্ষ্য বেঁধে দিয়েছে যমুনা ব্যাংক ঢাকা প্লাটুন। নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটের বিনিময়ে ১২৪ রানে শেষ হয়ে যায় যমুনা ব্যাংক ঢাকা প্লাটুনের ইনিংস।

মিরপুরের শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে টসে জিতে যমুনা ব্যাংক ঢাকা প্লাটুনকে ব্যাট করতে পাঠায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। ব্যাট করতে নেমে তামিম ইকবাল এবং এনামুল বিজয়ের ব্যাটে ভর দিয়ে শুরুটা বেশ ভালই করে ঢাকা।

কিন্তু দলে উইকেটের মড়ক শুরু হয় এনামুলের বিদায়ের সাথে সাথে। দলীয় ৩২ রানে রান আউটের শিকার হয়ে সাজঘরে ফিরতে হয় বিজয়কে। বিজয়ের আউটে এক প্রকারে ঘুরে যায় চট্টগ্রামের ভাগ্যের চাকা।

দুই বল খেলা মেহেদী হাসানকে শূন্য হাতেই সাজঘরে ফিরে যেতে হয় প্লাঙ্কেটের বলে। এরপর ৬৮ রান তুলতেই একে একে বিদায় নেন ঢাকার আরও ৫ ব্যাটসম্যান। ৩২ রানে দুই উইকেট হারানো ঢাকা নিমিষেই ৬৮ রানে ৭ উইকেট হারিয়ে বসে।

আর কেউ সঙ্গ না দিলেও উইকেটের এক প্রান্ত আগলে রেখে একাই লড়াই চালিয়ে যাচ্ছিলেন মোমিনুল। কিন্তু এবারও বিধি বাম। ওয়াহাব রিয়াজের সাথে ভুল বোঝাবুঝিতে নিজের উইকেটটি হাতে ধরে চট্টলার উইকেট কিপার সোহানের হাতে বিসর্জন দিয়ে আসেন।

শেষদিকে ওয়াহাব মাশরাফি এবং ওয়াহাব রিয়াজের ব্যাটে ভর দিয়ে দলীয় সংগ্রহ ১০০ ছাড়ায় ঢাকা। দলকে এনে দেন ১২৪ রানের সংগ্রহ। চট্টগ্রামের হয়ে দুটি করে উইকেট পান মুক্তার আলি এবং রায়ান বার্ল।

ঢাকা প্লাটুন বনাম চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বঙ্গবন্ধু বিপিএল ২০১৯ যমুনা ব্যাংক ঢাকা প্লাটুন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর