Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জয়ের ধারা বজায় রাখলো রাজশাহী


২৮ ডিসেম্বর ২০১৯ ১৬:৫৫

ঢাকা পর্বের দ্বিতীয় দিনের প্রথম ম্যাচে কুমিল্লা ওয়ারিয়র্সের বিপক্ষে ১৫ রানের জয় পেয়েছে রাজশাহী রয়্যালস। রাজশাহীর দেয়া ১৯১ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে কুমিল্লার ইনিংস থেমে যায় ৪ উইকেটে ১৭৫ রানে।

বড় লক্ষ্যের জবাবে ব্যাট করতে নেমে দলীয় ২৬ রানে কুমিল্লা শিবিরে প্রথম আঘাত হানেন ফরহাদ রেজা। কুমিল্লার ওপেনার রবিউলকে ১২ রানে সাজঘরে ফেরান এই বোলার।

দলীয় ২৯ রানেই সাজঘরে ফেরেন আগের ম্যাচের সেঞ্চুরিয়ান ডেভিড মালান। ৩ রানে তাকে থামিয়ে দেন শোয়েব মালিক।

এরপর সৌম্য সরকারের ঝড়ো অর্ধশতকে বেশ জমজমাট লড়াইয়ের ইঙ্গিত পাওয়া যাচ্ছিলো। কিন্তু সাব্বির রহমানের সাথে করা ৫২ রানের জুটি ভেঙে সেখানে কিছুটা বাঁধ সাধেন মোহাম্মদ ইরফান।

কিন্তু তাতেও থেমে যাননি সৌম্য। চালাতে থাকেন তার ব্যাট। কিন্তু দল ততক্ষণে এক রকমে ছিটকেই পড়েছে ম্যাচ থেকে। তার রানের তুবড়ি শেষ পর্যন্ত কমাতে সক্ষম হয়েছে শুধু পরাজয়ের ব্যবধানই। শেষতক তার ব্যাটে ভর করে ৪ উইকেট হারিয়ে ১৭৫ রান তুলতে সক্ষম হয় কুমিল্লা। ফলে ১৫ রানের জয় নিয়ে মাঠ ছাড়ে রাজশাহী।

সৌম্য অপরাজিত থাকেন ৪৮ বলে ৮৮ করে। রাজশাহীর পক্ষে ১ টি করে উইকেট নেন আন্দ্রে রাসেল, ফরহাদ রেজা, মোহাম্মদ ইরফান এবং শোয়েব মালিক।

এর আগে টসে জিতে রাজশাহীকে ব্যাট করতে পাঠায় কুমিল্লা। আফিফ এবং শোয়েব মালিকের ব্যাটে ভর করে ৪ উইকেট হারিয়ে ১৯০ রান তোলে তাঁরা।

কুমিল্লা ওয়ারিয়র্স বঙ্গবন্ধু বিপিএল ২০১৯ রাজশাহী রয়্যালস

বিজ্ঞাপন
সর্বশেষ

২ দিনে আয় ২৮৯ কোটি টাকা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩২

মৌসুমী হামিদের সংসার যেমন চলছে
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৬

সম্পর্কিত খবর