Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মোস্তাফিজে বিধ্বস্ত সিলেটের সংগ্রহ ১৩৩


৩০ ডিসেম্বর ২০১৯ ১৫:১৬

একদিনের বিরতির পর রোববার (৩০ ডিসেম্বর) আবারও মাঠে গড়িয়েছে বঙ্গবন্ধু বিপিএল। মিরপুর শের-ই-বাংলার মাঠে দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় সিলেট থান্ডার আর রংপুর রেঞ্জার্স। টসে হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভার শেষে ৯ উইকেট হারিয়ে থান্ডার সংগ্রহ করে মাত্র ১৩৩ রান। আর বল হাতে রংপুরের হয়ে দেখা গেল বিধ্বংসী মোস্তাফিজকে। একাই ফিরিয়েছেন সিলেটের তিন ব্যাটসম্যানকে।

প্রথমে ব্যাট করতে নেমে দলের স্কোরবোর্ডে কোনো রান যোগ করার আগেই ফিরে যান সিলেটের ওপেনার আন্দ্রে ফ্লেচার। আর দলীয় সংগ্রহ ১৬ রান হতেই ফেরেন আর এক ওপেনার জনসন চার্লস (৯)। তবে উইকেটের এক প্রান্ত আগলে রাখেন মোহাম্মদ মিঠুন, খেলেন দলের হয়ে সর্বোচ্চ ৬২ রানের ইনিংস।

তবে মিঠুনকে সঙ্গ দিতে ব্যর্থ হন বাকিরা। ৪৭ বলে ৬২ রানের দারুণ এই ইনিংসে ছিল ৪টি চার আর ২টি ছয়ের মার। তবে ব্যাট হাতে হাসতে দেখা যায়নি আর কোনো ব্যাটসম্যানকেই। অধিনায়ক মোসাদ্দেক হোসেন ফেরেন ২৩ বলে মাত্র ১৫ রান করে। শেরফান রাদার্ফোর্ড ১৬ রানে ফিরলে বড় সংগ্রহের আশা সেখানেই শেষ হয়ে যায় সিলেটের।

দলীয় ১১১ রানে ব্যক্তিগত ৬২ রানে ফেরেন মোহাম্মদ মিঠুন। শেষ দিকে মোস্তাফিজুর রহমানের দারুণ বোলিংয়ে রান সংখ্যা বাড়াতে পারেনি সিলেট থান্ডার। তাদের ইনিংস থামে ৯ উইকেটের বিনিময়ে ১৩৩ রানে।

বল হাতে এদিন সিলেটের ব্যাটসম্যানদের ওপর ছড়িয়ে ঘুরিয়েছেন মোস্তাফিজুর রহমান এবং আরাফাত সানি। বল হাতে আরাফাত সানি ৪ ওভারে ২৪ রানের বিনিময়ে নেন একটি উইকেট। আর মোস্তাফিজুর রহমান নিজের কোটার ৪ ওভারে মাত্র রান দিয়ে নেন ৩টি উইকেট। ইনিংসের শেষ ওভারে গড়েছিলেন হ্যাটট্রিকের সম্ভবনাও, যদিও শেষ পর্যন্ত হ্যাটট্রিক হয়নি। তবে এদিন দেখা গেল পুরনো মোস্তাফিজুর রহমানকে। বল হাতে উইকেট নেওয়ার পাশাপাশি রান দেওয়ার ক্ষেত্রে ছিলেন কৃপণও।

বঙ্গবন্ধু বিপিএল ২০১৯ মোস্তাফিজুর রহমান মোহাম্মদ মিঠুন সিলেট থান্ডার বনাম রংপুর রেঞ্জার্স


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর