Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভাগ্য ফেরাতে পারলো না সিলেট থান্ডার


৩ জানুয়ারি ২০২০ ২৩:০৯

সিলেট পর্বের দ্বিতীয় দিনের শেষ ম্যাচে সিলেট থান্ডারকে ৩৮ রানে হারিয়েছে রংপুর রেঞ্জার্স। রংপুরের করা ১৯৯ রানের জবাবে সবগুলো উইকেটের খরচায় ১৬১ রানে থামে সিলেটের ইনিংস।

রংপুরের দেয়া ২০০ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে দলীয় ২৭ রানেই ওপেনার আন্দ্রে ফ্লেচারকে। তাসকিনের বলে লুইস গ্রেগরির হাতে ধরা দিয়ে সাজঘরে ফেরেন চলতি বিপিএলের প্রথম এই সেঞ্চুরিয়ান।

দলের হাল ধরতে বড় জুটি গড়তে এগিয়ে আসেন মোহাম্মদ মিঠুন। সঙ্গে নেন আবদুল মাজিদকে। কিন্তু দলীয় ০৫ রানে মাজিদের বিদায়ে তাঁর জুটি ভেঙে যায়।

এরপর রাথারফোর্ডের ব্যাটে ভর করে চলতে থাকে সিলেটের রানের চাকা। তাঁকে সঙ্গ দিতে থাকেন মোহাম্মদ মিঠুন। ৮৮ রানে মিঠুনও বিদায় নেন মোহাম্মদ নাবির শিকার হয়ে। ব্যর্থ হন শফিকুল্লাহ, সোহাগ গাজী এবং রনি তালুকদারও।

কিন্তু অবিচল থাকেন রাথারফোর্ড। ব্যক্তিগত অর্ধশতক তুলে নেবার সাথে সাথে এগিয়ে নিয়ে যেতে থাকেন দলকে। কিন্তু ৬০ রান করে ওয়াটসনের রান আউটে থামেন তিনি। তাঁর বিদায়ে পরাজয় নিশ্চিত হয়ে যায় সিলেটের।

এরপর বাকিরা কমিয়েছেন শুধুই পরাজয়ের ব্যবধানটুকুই। শেষতক তাদের রানের চাকা থামে ১৬১ রানে।

এর আগে টসে হেরে ব্যাট করতে নেমে ওয়াটসন-নাইম-ডেলপোর্টের ব্যাটে ভর করে সিলেটের সামনে ২০০ রানের বড় লক্ষ্য দাঁড় করায় রংপুর। রংপুরের হয়ে ২ উইকেট নেন এবাদাত হোসেন।

বঙ্গবন্ধু বিপিএল ২০১৯ সিলেট থান্ডার বনাম রংপুর রেঞ্জার্স


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর