Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সহজ লক্ষ্য টপকাতে পারলো না যমুনা ব্যাংক ঢাকা প্লাটুন


১০ জানুয়ারি ২০২০ ১৭:৪৩

জয়ের জন্য যমুনা ব্যাংক ঢাকা প্লাটুনের দরকার ছিলো ১৫০ রান। কিন্তু সেই সহজ লক্ষ্যে পৌঁছাতে পারলো না মাশরাফি বাহিনী। রংপুর রেঞ্জার্সের বিপক্ষে ১১ রানে হেরে মাঠ ছাড়তে হয়েছে সালাহউদ্দিনের শিষ্যদের।

রংপুরের দেয়া ১৫০ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই হোঁচট খায় যমুনা ব্যাংক ঢাকা প্লাটুন। দলীয় ৯ রানেই সাজঘরে ফিরে যান ওপেনার এনামুল হক।

এনামুলের দ্রুত বিদায়ের পর দলের হাল ধরার গুরুভার নিজের কাঁধে তুলে নেন তামিম ইকবাল এবং মেহেদী হাসান। গড়ে তোলেন সাময়িক প্রতিরোধ। কিন্তু বেশিক্ষণ তা টিকে থাকেনি। ৫৫ রানে মিরাজ এবং ৭৯ রানে সাজঘরে ফিরে যান তামিম।

এরপর শুরু হয় যমুনা ব্যাংক ঢাকা প্লাটুনের নিয়মিত উইকেট পতন। ১১৯ রানেই সাজঘরে ফিরতে হয় ঢাকার ৯ ব্যাটসম্যানকে। শেষদিকে এসে কিছুটা ঝড় তোলেন অধিনায়ক মাশরাফি বিন মুর্ত্তোজা। জাগিয়েছিলেন জয়ের আশা।

কিন্তু শেষতক আর হাসা হয়নি যমুনা ব্যাংক ঢাকা প্লাটুনের। ১১ রানের হার নিয়েই মাঠ ছাড়তে হয় তাদের। ৯ উইকেটের খরচায় ১৩৮ রানে থামে ঢাকার রানের চাকা।

এর আগে টসে জিতে রংপুরকে ব্যাট করতে পাঠায় যমুনা ব্যাংক ঢাকা প্লাটুন। ব্যাট করতে নেমে থিসারা পেরেরার বোলিং তোপে ১৪৯ রান তুলতে সক্ষম হয় সফরকারীরা।

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর