Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মোনাকোর বিপক্ষে মধুর প্রতিশোধ পিএসজির


১৬ জানুয়ারি ২০২০ ০৯:২০

গেল রবিবার (১২ জানুয়ারি) ঘরের মাঠে মোনাকোর বিপক্ষে দুই দুইবার এগিয়ে গিয়েও শেষ পর্যন্ত ড্র নিয়েই মাঠ ছাড়তে হয়েছিল পিএসজিকে। কিন্তু বুধবার (১৫ জানুয়ারি) সেই জয় থেকে বঞ্চিত করার জন্য দলটির ওপর মধুর প্রতিশোধ নিলো ফ্রেঞ্চ জায়ান্টরা। মোনাকোর মাঠে মোনাকোকেই ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে বর্তমান চ্যাম্পিয়নরা।

প্রতিপক্ষের মাঠে শুরু থেকেই আক্রমণাত্মক খেলা খেলছিল পিএসজি। ম্যাচের ২৪ মিনিটে গোলের বহর নিয়ে যাত্রা শুরু করেন কিলিয়ান এমবাপে। ডান দিক থেকে আক্রমণে উঠে ডি মারিয়ার থ্রু পাসে দুর্দান্ত এক গোল করে দলকে প্রথম লিড এনে দেন এই ফরোয়ার্ড।

প্রথমার্ধের যোগ করা অতিরিক্ত সময়ে পেনাল্টি থেকে দলের লিড দ্বিগুণ করেন নেইমার। সেই সাথে পেয়ে যান চলতি আসরে নিজের ১১ তম গোল।

৭২ মিনিটে স্কোরলাইন ৩-০ করেন সারাবিয়া। মার্কো ভারাত্তির উচু পাস দুর্দান্ত এক ভলিতে গোলরক্ষককে পরাস্থ করে সফরকারীদের জয় অনেকটাই নিশ্চিত করে দেন এই মিডফিল্ডার।

৮৭ মিনিটে স্বাগতিকদের শিবিরে এক রাশ হতাশার মাঝে এক বিন্দু প্রশান্তির পরশ এনে দেন বাকাইয়োকো। আদ্রিয়েন সিলভার পাসে পিএসজির জালে বল জড়িয়ে ব্যবধান কমান এই ফরাসি মিডফিল্ডার।

দ্বিতীয়ার্ধের যোগ করা অতিরিক্ত সময়ে মোনাকোর কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন এমবাপে। সেই সাথে নিজের ঝুলিতে পুরেন আসরের ব্যক্তিগত ১৩ তম গোলটি। ফলে ৪-১ এর বড় জয় নিয়ে মাঠ ছাড়ে টুখেল শিষ্যরা।

২০ ম্যাচে ৪৯ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান ধরে রেখেছে পিএসজি। আর সমান সংখ্যক ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে টেবিলের ৯ নম্বরে অবস্থান করছে মোনাকো।

কিলিয়ান এমবাপে নেইমার পিএসজি ফ্রেঞ্চ লিগ ওয়ান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর