Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পিন্ডি টেস্টেও প্রস্তুতি ম্যাচ নেই, হেড কোচ ডমিঙ্গোর অসন্তোষ


৩ ফেব্রুয়ারি ২০২০ ১৫:০৯

নভেম্বরে ভারত সফরেও একই দৃশ্যের মঞ্চায়ন হয়েছিল। বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি ও টেস্ট সিরিজের আগে একটি প্রস্তুতি ম্যাচেরও ব্যবস্থা রাখেনি আয়োজক দেশটি। সফরকারী দলটির প্রস্তুতি বলতে দেশের কন্ডিশনিং ক্যাম্পে যেটুকু নিয়েছিল ওটুকুই। পাকিস্তান সফরেও সেই একই দৃশ্য। মাহমুদউল্লাহদের বিরুদ্ধে দেশটি তিন ম্যাচ সিরিজের টি-টোয়েন্টি খেলল ঠিকই কিন্তু একটি প্রস্তুতি ম্যাচও রাখেনি। টেস্ট সিরিজের দশাও তথৈবচ। নেই কোনো প্রস্তুতি ম্যাচ। বিসিএল খেলে যেটুকু হয়েছে ওটুকুই। বিষয়টিকে তাই মোটেও ভাল চোখে দেখছেন না বাংলাদেশ দলের প্রধান কোচ রাসেল ডমিঙ্গো।

বিজ্ঞাপন

তার মতে, পাকিস্তানের মতো একটি শক্ত প্রতিপক্ষের বিপক্ষে সিরিজের আগে এটি আদর্শ প্রস্তুতি হতে পারে না। কেনই বা বলবেন না বলুন? রাওয়ালপিন্ডিতে সিরিজের প্রথম টেস্ট ম্যাচটি খেলতে মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় দেশ ছাড়বে বাংলাদেশ দল। পৌঁছাতে পৌঁছাতে বুধবার (৫ ফেব্রুয়ারি) সকাল। বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) এক দিনের প্রস্তুতি শেষে শুক্রবার খেলতে নেমে যাবে। তাইতো কোচের এমন অসন্তোষ।

সোমবার (৩ ফেব্রুয়ারি) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের সম্মেলন কক্ষে পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজ পূর্ব সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

ডমিঙ্গো জানান, ‘এটা আদর্শ নয়। আপনি সবসময়ই ম্যাচের ৭-৮ দিন আগে যেতে চাইবেন, একটি প্রস্তুতি ম্যাচ খেলতে চাইবেন, কয়েক দিন প্রস্তুতি নিতে চাইবেন। আমাদের জন্য এটা ভাল কোনো প্রস্তুতি নয়; কিন্তু এটাও ঠিক আমাদের কিছু করার নেই। ছেলেরা এখানে খেলবে এবং প্রস্তুতি নেবে। আমরা বুধবার রাওয়ালপিন্ডি পৌঁছাবো, বৃহস্পতিবার অনুশীলন করব। আর শুক্রবারে ম্যাচ। এটা কোনো আদর্শ প্রস্তুতি হতে পারে না।’

টেস্ট ম্যাচ পাকিস্তান সফর বাংলাদেশ প্রধান কোচ রাওয়ালপিন্ডি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর