Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্প্যানিশ ফুটবল বোর্ডের প্রেসিডেন্টের লড়াইয়ে ইকার ক্যাসিয়াস


১২ ফেব্রুয়ারি ২০২০ ১৬:৩৩

স্পেন এবং রিয়াল মাদ্রিদের কিংবদন্তি গোলরক্ষক ইকার ক্যাসিয়াসের খেলোয়াড়ি জীবনের ইতি টানতে চলেছেন। গেল বছর হার্ট স্ট্রোক করে ভর্তি ছিলেন হাসপাতালেও। আর তখন থেকেই পরিষ্কার হয়ে গিয়েছিল খেলোয়াড়ি জীবনের ইতি ঘটতে যাচ্ছে এই কিংবদন্তির। এরপর থেকে সকলের দৃষ্টি পরবর্তি জীবনে কি করছেন ইকার ক্যাসিয়াস? এবার সেই ধোঁয়াশা কেটেছে, স্প্যানিশ গণমাধ্যমে গুঞ্জন উঠেছে ক্যাসিয়াস ফুটবল বোর্ডের প্রেসিডেন্ট পদের জন্য লড়াই করবেন।

২০১৮ সাল থেকে স্প্যানিশ ফুটবল ফেডারেশনের প্রেসিডেন্টের দায়িত্ব পালন করছেন লুইস রুবেলস। প্রথমদিকে ধারনা করা হচ্ছিল হয়ত বিনাপ্রতিদ্বন্দ্বীতাতেই আবারও প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত হবেন রুবেলস। তবে সেই সঙ্গে গুঞ্জন উঠেছিল প্রেসিডেন্ট পদের জন্য নির্বাচনে অংশগ্রহণ করতে পারেন ইকার ক্যাসিয়াস।

স্প্যানিশ সংবাদমাধ্যম এল লাগুয়েরো, এএস কোপ এবং রেডিও মার্কা প্রায় এক মাস ধরেই এমন সংবাদ প্রকাশ করে আসছে। জনপ্রিয় স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কার আয়োজিত এক ভোটাভুটিতে প্রায় ৯৪ শতাংশ ক্যাসিয়াসকে স্প্যানিশ ফুটবল ফেডারশনের পরবর্তী প্রেসিডেন্ট হিসেবে দেখতে চায়।

গণমাধ্যমগুলো আরো জানাচ্ছে ৩৮ বছর ক্যাসিয়াস তার সাবেক সতীর্থদের সাহায্য কামনা করেছেন। আর সেই সঙ্গে কয়েকজনের সঙ্গে আলাপও করেছেন তিনি।

ইকার ক্যাসিয়াস নির্বাচন প্রেসিডেন্ট স্প্যানিশ ফুটবল ফেডারশন


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর