Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মুক্তিযোদ্ধাকে হারিয়ে বিপিএলে প্রথম জয় পেল শেখ জামাল


১৮ ফেব্রুয়ারি ২০২০ ২০:১৭

ঢাকা: সদ্য শুরু হওয়া বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দ্বিতীয় সপ্তাহে এসে প্রথম ম্যাচে মুক্তিযোদ্ধা ক্রীড়া চক্রকে হারিয়ে জয়ে ফিরেছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। অ্যাওয়ে ম্যাচে জয় পেয়েছে ধানমন্ডির জায়ান্টারা।

আজ মঙ্গলবার বিকেলে গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে ঘরের মাঠে হেরেছে মুক্তিযোদ্ধা। ২-১ ব্যবধানে মুক্তিযোদ্ধাকে হারিয়েছে শেখ জামাল। গোলস্কোরার তিনজনই বিদেশি।

বিজ্ঞাপন

গত মৌসুমে মুক্তিযোদ্ধাকে হারাতে পারেনি শেখ জামাল। প্রথম লেগে ১-১ ব্যবধানে ড্র করে দ্বিতীয় লেগে শেখ জামালকে ৩-১ ব্যবধানে হারিয়েছিল মুক্তিযোদ্ধা। এর আগে লিগের প্রথম ম্যাচে চট্টগ্রাম আবাহনীর কাছে ২-০ ব্যবধানে হেরেছিল শেখ জামাল।

এবারের দ্বাদশ লিগের আসরে প্রথম ম্যাচেই শেখ জামালের কাছে হেরে মিশন শুরু করেছে মুক্তিযোদ্ধা।

ম্যাচের লিডও আগে পায় শেখ জামাল। জাহিদ হোসেনের পাস থেকে গোল করে দলকে এগিয়ে দেন গাম্বিয়ান ফুটবলার পা ওমর জবে। প্রথমার্ধের এই লিড দ্বিতীয়ার্ধেই হাতছাড়া করে শেখ জামাল। ৪৮ মিনিটের মাথায় সোহেল রানার পাস থেকে মুক্তিযোদ্ধাকে সমতায় ফেরান পল বিয়াগা।

টক্করে টক্করে চলতে থাকা ম্যাচের মোড় ঘুরিয়ে দেন সলোমন কানফর্ম। নিরার পাস থেকে আবার এগিয়ে যায় শেখ জামাল। এই গোলেই ম্যাচের ভাগ্য নির্ধারণ হয়। অ্যাওয়ে ম্যাচে পূর্ণ তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে শেখ জামাল। গত মৌসুমে ছয়ে থেকে লিগ শেষ করেছিল শেখ জামাল। অন্যদিকে ‍মুক্তিযোদ্ধা লিগ শেষ করেছে একধাপ নিচে থেকে।

বিপিএল মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র শেখ জামাল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর