Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হকির ভেন্যু দেখে সন্তুষ্ট তৈয়ব ইকরাম


২৪ ফেব্রুয়ারি ২০২০ ২১:১০

ঢাকা: হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে আগামী জুন থেকে শুরু হতে যাওয়া জুনিয়র এশিয়া কাপের ভেন্যু মাওলানা ভাসানী হকি স্টেডিয়াম পরিদর্শন করলেন এশিয়ান হকি ফেডারেশনের প্রধান নির্বাহী তৈয়ব ইকরাম। পরিদর্শনশেষে হকি নিয়ে নিজের সন্তুষ্টির কথা জানালেন তিনি।

আল আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেডের পৃষ্ঠপোষকতা, বাংলাদেশ হকি ফেডারেশনের ব্যবস্থাপনা ও এশিয়ান হকি ফেডারেশনের সহযোগিতায় আগামী ৪-১২ জুন ঢাকায় অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু আল আরাফাহ ইসলামী ব্যাংক মেন্স জুনিয়র এশিয়া কাপ এন্ড জুনিয়র ওয়ার্ল্ড কাপ কোয়ালিফায়ার্স ২০২০।

এই টুর্নামেন্টকে সামনে রেখে আজ সোমবার গুলিস্তানস্থ মওলানা ভাসানী হকি স্টেডিয়াম পরিদর্শন করেন অলিম্পিক সলিডারিটি কমিশন মেম্বার ও এশিয়ান হকি ফেডারেশনের প্রধান নির্বাহী দাতো তৈয়ব ইকরাম।

এসময় হকি স্টেডিয়ামের ভিআইপি স্ট্যান্ড, মিডিয়া বক্স, আর্টিফিসিয়াল টার্ফ ও ড্রেসিংরুম পরিদর্শন করেন তিনি। একইদিন এশিয়ান হকি ফেডারেশনের নির্বাহী কমিটির সদস্য ও বাহফের সহ সভাপতি আব্দুর রশীদ শিকদার ও সাজেদ এ.এ. আদেল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ, যুগ্ম সম্পাদক কামরুল ইসলাম কিসমত, কোষাধ্যক্ষ্ হাজী মোহাম্মদ হুমায়ুন, নির্বাহী সদস্য বদরুল ইসলাম দিপু, সাফায়েত হোসেন ডালিম, রফিকুল ইসলাম কামাল, জহিরুল ইসলাম মিতুলের সাথে বৈঠক করেন তিনি।

পরিদর্শনের পর দাতো তৈয়ব ইকরাম জানান- ‘মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে ইতিপূর্বে অনেক আন্তর্জাতিক টুর্ণামেন্ট আয়োজিত হয়েছে, তাই এটি একটি পরীক্ষিত ভেন্যু। জুনিয়র এশিয়া কাপের আগে বেশ কিছু প্রস্তুতি নিতে পারলে এই টুর্নামেন্টটি আরো আকর্ষণীয় হবে। যা হকি ফেডারেশনের কর্মকর্তাদের সাথে ইতিমধ্যে আলোচনা করা হয়েছে।’

সারাবাংলা/জেএইচ

জুনিয়র এশিয়া কাপ তৈয়ব ইকরাম হকি


বিজ্ঞাপন
সর্বশেষ

৯০০তম গোলে ইতিহাস গড়লেন রোনালদো
৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৪

সম্পর্কিত খবর