Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নেটে মুশফিক, আছেন উইকেটের পেছনেও


৩ মার্চ ২০২০ ১২:২২

সিলেট থেকে: গতকাল রাতে হুট করেই সংবাদ মাধ্যমের শিরোনাম হয়েছেন মুশফিকুর রহিম। দুপুরে টিম ম্যানেজমেন্টের সভায় তাকে পাকিস্তানে যাওয়ার প্রস্তাব দেওয়া হলে তিনি অস্বীকৃতি জানিয়েছে। ফলশ্রুতিতে তাকে হজম করতে হয়েছে জিম্বাবুয়ের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডে থেকে বাদ পড়ার হুমকি। শঙ্কাটি তাই রাত থেকেই ছিল, তাহলে কি দেশ সেরা এই ব্যাটসম্যানকে সত্যি সত্যিই বঞ্চিত করবে বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট? অবশ্য রাত পোহাতেই সেই শঙ্কা অনেকটাই দূরীভূত হলো। না! আপাতত সেই সম্ভাবনা দেখা যাচ্ছে না।

বিজ্ঞাপন

                                             আরও পড়ুন: মুশফিককে বাদ দেওয়ার হুমকি!

কারণ, বুধবার (৩ মার্চ) সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে দ্বিতীয় ম্যাচের আগে এসেই অনুশীলনে নেমে পড়েছেন গতকাল রাতে ‘টক অব দ্য কান্ট্রি’ হয়ে উঠা মুশফিকুর রহিম। মাঠে এসে আধা ঘণ্টা নেটে ব্যাটিং অনুশীলনের পর উইকেট কিংপিংয়েও ঘাম ঝরিয়েছেন।

সোমবার (২ মার্চ) সিলেটে বাংলাদেশ দলের টিম হোটেলে মুশফিকুর রহিমকে নিয়ে সভায় বসেছিলেন নির্বাচক প্যানেলের প্রধান মিনহাজুল আবেদিন নান্নুসহ টিম ম্যানেজমেন্টের সদস্যরা। সেখানে তাকে এপ্রিলে তৃতীয় দফায় পাকিস্তান সফরের প্রস্তাব দেওয়া হলে তিনি অস্বীকৃতি জাানান। এরপরে তাকে এক রকম হুমকিই দেওয়া হয় যে তিনি পাকিস্তানে না গেলে মঙ্গলবার (৩ মার্চ) জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ওয়ানডে’র একাদশ থেকে বাদ দেওয়া হবে

তবে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বিষযটি পরিষ্কার অস্বীকার করেছেন। মুশফিককে কোনো রকম হুমকি দেওয়া হয়নি উল্লেখ করে তিনি জানান, ‘না, মুশফিককে দল থেকে বাদ দেওয়ার হুমকি কেন দিব? আজ আমরা ওকে নিয়ে টিম হোটেলে মিটিং করেছি। সেখানে পাকিস্তানে যাওয়ার প্রস্তাব দিয়েছিলাম। কিন্তু সে যেতে অস্বীকৃতি জানিয়েছে। আমরা আর ওকে কিছুই বলিনি।’

প্রসঙ্গত, বঙ্গবন্ধু বিপিএলের ফাইনাল ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে এসে মুশফিকুর রহিম জানিয়েছিলেন পারিবারিক কারণে তিনি পাকিস্তান সফরে যাচ্ছেন না। আরো পরিষ্কার করে বললে, ভীতি থেকেই পরিবার তাকে পাকিস্তানে যাওয়ার অনুমতি দেয়নি। এটাই তার কাল হয়ে দাঁড়িয়েছে। তার এই সিদ্ধান্তে তখন থেকেই টিম ম্যানেজমেন্ট বিব্রত। এমনও শোনা গেছে, যেহেতু তিনি পাকিস্তান সফরে যাচ্ছেন না সেহেতু জিম্বাবুয়ে সিরিজের একমাত্র টেস্টে তাকে দলে রাখা হবে না। কিন্তু পরে তা বাস্তবে রুপ নিতে দেখা যায়নি। এবার শোনা যাচ্ছে এপ্রিলে তৃতীয় দফাও তিনি না গেলে জিম্বাবুয়ের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডে দলের একাদশে রাখা হবে না। দেখাই যাক না শেষ পর্যন্ত কী হয়।

বিজ্ঞাপন

দ্বিতীয় ওয়ানডে বাংলাদেশ বনাম জিম্বাবুয়ে মুশফিকুর রহিম সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে রুখে দিল নিউক্যাসেল
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৮

সম্পর্কিত খবর