Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

খেলোয়াড়দের কাছে ক্ষমা চাইতে হলো বার্সা কোচের


৬ মার্চ ২০২০ ১৫:১৪

রিয়াল মাদ্রিদের কাছে সান্তিয়াগো বার্নাব্যুতে এল ক্লাসিকো হারের পর নানান বিতর্কে জড়িয়েছে বার্সেলোনা। শুরুটা হয়েছে একটি টেলিভিশনে বার্সেলোনার সহকারি কোচ সারাবিয়ার একটি ভিডিও ফুটেজ বিশ্লেষণের মধ্য দিয়ে। যেখানে দেখা মিলেছে সারাবিয়া বার্সার খেলোয়াড়দের ওপর চড়াও হয়েছেন এবং উচ্চস্বরে কথাও বলেছেন ম্যাচের মধ্যে। আর তাতেই অখুশি বার্সেলোনার ড্রেসিং রুম। ব্যাপারটি গড়িয়েছে শেষ পর্যন্ত বার্সেলোনার প্রধান কোচ কিকে সেতিয়েনের ক্ষমা চাওয়া পর্যন্ত।

বিজ্ঞাপন

লস ব্ল্যাঙ্কোসদের বিপক্ষে রোববার ২-০ ব্যবধানে এল ক্লাসিকো হেরেছে বার্সেলোনা। আর এই ম্যাচেরই একটি মুহূর্তের ভিডিও ফুটেজে দেখা মেলে অ্যান্তোনিও গ্রিজম্যান একটু সহজ সুযোগ হাতছাড়া করেন। আর তাতেই ক্ষিপ্ত হয়ে ওঠেন সহকারি কোচ সারাবিয়া।

৩৯ বছর বয়সী সারাবিয়া রিয়াল বেতিসের থেকেই সেতিয়েনের অধীনে কাজ করছেন। আর তাই তো বার্সার দায়িত্ব বুঝে নেওয়ার পরে নিজের প্রাক্তন সতীর্থকে বার্সায় ভেড়ান সেতিয়েন। আর নিজেদের প্রথম বড় পরীক্ষাতেই অনুত্তীর্ণ সেতিয়েন-সারাবিয়া। আর সেই সঙ্গে খেলোয়াড়দের সঙ্গে বিতর্কেও জড়িয়েছেন।

বার্নাব্যুতে সারাবিয়ার ওমন ব্যবহারে বেশ মনক্ষুণ্ন বার্সার ড্রেসিং রুম। তাই তো শেষ পর্যন্ত সহকারি কোচের পক্ষ থেকে খেলোয়াড়দের কাছে ক্ষমা চান কিকে সেতিয়েন। স্প্যানিশ এক পত্রিকাকে এমনটাই জানিয়েছেন এই বার্সা কোচ।

সেতিয়েন বলেন, ‘আমরা সকল খেলোয়াড়দের কাছে ক্ষমা চেয়েছি। আমরা খেলোয়াড়দের সঙ্গে এভাবে ব্যবহার করতে পারি না।’

কিকে সেতিয়েন ক্ষমা চাইতে হলো খেলোয়াড়দের বার্সেলোনা বনাম রিয়াল মাদ্রিদ সহকারি কোচ সারাবিয়া

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর