Tuesday 10 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সব ধরনের ক্রিকেট স্থগিত ওয়েস্ট ইন্ডিজে


১৫ মার্চ ২০২০ ১৫:১৯

করোনাভাইরাসের প্রভাবে স্তিমিত হয়ে পড়েছে ক্রীড়াবিশ্ব। আর্ন্তজাতিক পর্যায়ে খেলাধুলার জনপ্রিয় প্রায় সব ইভেন্ট স্থগিত করা হয়েছে আগেই। ঘরোয়া পর্যায়েও আসছে স্থগিতাদেশ। করোনা আতঙ্কে ভারত তাদের সব ধরনের ঘরোয়া ক্রিকেট স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছে। ওয়েস্ট ইন্ডিজও ভারতের দেখানো পথে হাঁটল। করোনাভাইরাসের আতঙ্কে দেশটি ঘরোয়া পর্যায়ে সব ধরনরে ক্রিকেট স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছে।

সোমবার (১৬ মার্চ) থেকে অন্তত ৩০ দিন ওয়েস্ট ইন্ডিজে সব ধরনের ক্রিকেট বন্ধ থাকবে। এ বিষয়ে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের মেডিকেল অফিসার ইসমাঈল দৌলত বলেন, ‘খেলোয়াড়, অফিসিয়াল এবং স্টাফদের নিরাপত্তা বোর্ডের কাছে সর্বাধিক গুরুত্বপূর্ণ। তাই সকল ধরনের ক্রিকেট বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এমন সিদ্ধান্তের ফলে ওয়েস্ট ইন্ডিজ চ্যাম্পিয়নশিপের শেষ দুই রাউন্ড, নারী সুপার ৫০ ওভার কাপ, আঞ্চলিক অর্নূধ্ব-১৫ বালক চ্যাম্পিয়নশিপ এবং আঞ্চলিক অর্নূধ্ব-১৯ নারী চ্যাম্পয়িনশিপের আয়োজন থেমে গেলো। আগামী এক মাসের মধ্যে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের দুটি গুরুত্বর্পূণ সভা ছিল। এই সভা দুটিও পিছিয়ে গেলো।

এদিকে, করোনার প্রভাবে এই মুর্হূতে আন্তর্জাতিক পর্যায়ে সব ক্রিকেট বন্ধ হয়ে গেছে। সিরিজ অসর্ম্পূণ রেখেই ভারত ছেড়েছে দক্ষিণ আফ্রিকা, শ্রীলঙ্কা ছেড়েছে ইংল্যান্ড ও অস্ট্রলেয়িা ছেড়েছে নিউজিল্যান্ড। পাকিস্তান সুপার লিগও (পিসিএল) অসর্ম্পূণ রেখে দেশে ফিরেছেন বিদেশি ক্রিকেটাররা।

ওয়েস্ট ইন্ডিজ করোনাভাইরাস ক্রিকেট


বিজ্ঞাপন
সর্বশেষ

কাপ্তাই হ্রদে ডুবে ২ শিশুর মৃত্যু
১০ সেপ্টেম্বর ২০২৪ ২০:১০

সম্পর্কিত খবর