Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সানডের হ্যাটট্রিকে বড় জয়ে শীর্ষে ঢাকা আবাহনী


১৬ মার্চ ২০২০ ০২:১৩

ঢাকা: কাকতালীয়ই বলা চলে। আজকের দিন রোববারেই জ্বলে উঠেছেন ঢাকা আবাহনীর স্ট্রাইকার সানডে চিজোবা। এই দিনেই নাইজেরিয়ানের হ্যাটট্রিকে এক হালি গোলে বড় জয় নিয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে গেল ঢাকা আবাহনী।

আজ বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে হোম ম্যাচে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া সংঘকে ৪-১ ব্যবধানে হারিয়েছে ঢাকা আবাহনী। এ হারে পয়েন্ট টেবিলের তলানিতে নেমে গেল মুক্তিযোদ্ধা। সানডে চিজোবা আবাহনীর হয়ে একাই করেছে চার গোল।

বিজ্ঞাপন

ম্যাচের শুরু থেকে তলানিতে থাকা মুক্তিযোদ্ধাকে চেপে ধরে আবাহনী। ১৮ মিনিটে রায়হানের থ্রো থেকে হেডে আবাহনীকে লিড এনে দেন সানডে। এরপরে যেন চলে সানডে শো। বলতে গেলে পুরো ম্যাচে সানডে শোই হয়েছে। ৩০ মিনিটে সাদের ক্রস থেকে নিজের দ্বিতীয় ও দলেরও দ্বিতীয় গোলটি করে ব্যবধান দ্বিগুণ করেন সানডে।

প্রথমার্ধে লিড নিয়ে দ্বিতীয়ার্ধেও সমান তালে খেলতে থাকে আকাশি-নীলরা। ৪৯ মিনিটে এবার রায়হানের লম্বা থ্রোয়ের সাহায্য নিয়ে নিজের হ্যাটট্রিকটা পূরণ করেন সানডে। ফিরে আসার চেষ্টা করে মুক্তিযোদ্ধাও। ৬৩ মিনিটে দলের একমাত্র গোলটি করেন ব্রাজিলিয়ান সান্তোষ। সেটা ম্যাচ বাঁচানোর জন্য যথেষ্ট ছিল না।

এদিকে হ্যাটট্রিক করেও যেন মন ভরেনি সানডের। ৮৫ মিনিটে চার নম্বর গোলটিও আদায় করে নিলেন এই নাইজেরিয়ান। ৪-১ ব্যবধানের বিশাল জয়ে নিয়ে মাঠ ছাড়ে ঢাকা আবাহনী।

এ জয়ে ছয় ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে শীর্ষ উঠে এলো ঢাকা আবাহনী। আর পাঁচ ম্যাচে এক পয়েন্ট নিয়ে টেবিলের তলানিতে মুক্তিযোদ্ধা।

ঢাকা আবাহনী বনাম মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএল

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর