Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অঙ্কুরেই ঝরে পড়ল একটি কুঁড়ি


২৯ মার্চ ২০২০ ২২:২৮

স্বপ্ন ছিল একদিন স্প্যানিশ লা লিগায় খেলবেন। লিওনেল মেসি, ক্রিশ্চিয়ানো রোনালদো, নেইমারদের মতো করে মাঠ মাতাবেন। ক্রিশ্চিয়ান মিনচোলা সানচেজ এমন স্বপ্ন দেখতে শুরু করেছিলেন নিজের সামর্থ্য জেনেই। স্পেনের নামকরা ক্লাব অ্যাতলেটিকো মাদ্রিদের যুব দলে যোগ দিয়ে এক মৌসুমেই গোল করেছিলেন ৫০টি। কুঁড়ি থেকে সবে ফুল হয়ে ফুটতে শুরু করেছিলেন। কিন্তু সব পাপড়ি মেলতে পারলেন কই! তার আগেই যে ডাক পড়ল উপর থেকে।

মাত্র ১৪ বছর বয়সে পৃথিবী ছেড়ে চলে গেলেন সানচেজ। অ্যাতলেটিকো মাদ্রিদের অনূর্ধ্ব-১৪ দলের সম্ভাবনাময় এই তরুণ স্ট্রাইকারের মৃত্যু ব্যথিত করেছে সবাইকে।

করোনাভাইরাসের আতঙ্কের মধ্যে তরুণ সানচেজের এভাবে চলে যাওয়াতে অ্যাতলেটিকো মাদ্রিদে শোকের ছায়া। মাদ্রিদের ক্লাবটি নিজেদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে লিখেছে, ‘অনূর্ধ্ব-১৪ দলের খেলোয়াড় ক্রিশ্চিয়ান মিনচোলা সানচেজের মৃত্যুতে আ্যাতলেটিকো মাদ্রিদ শোকাচ্ছন্ন।’ তবে ঠিক কোন কারণে মাত্র ১৪ বছরে বয়সেই না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন সানচেজ তা প্রকাশ করা হয়নি।

এমন মৃত্যু মেনে নিতে পারছেন না অ্যাতলেটিকোর মূল দলের তারকা মিডফিল্ডার কোকে। সানচেজের ছবি পোস্ট করে লিখেছেন, ‘ক্রোধ ও ব্যথার সঙ্গে বিদায় জানাচ্ছি।’

করোনাভাইরাসের আতঙ্কে স্তমিত পুরো বিশ্ব। বন্ধ হয়ে পড়েছে সব ধরনের ফুটবল। এর মধ্যে অঙ্কুরেই সানচেজের এভাবে ঝরে পড়াটা আলাদা বেদনাই দিচ্ছে।

অ্যাতলেটিকো মাদ্রিদ ক্রিশ্চিয়ান সানচেজ তরুণ ফুটবলার মারা গেছেন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর