Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বেতন কমাবেন সঙ্গে আর্থিকভাবে সাহায্যও করবেন মেসিরা


৩০ মার্চ ২০২০ ১৭:৫৭

করোনাভাইরাসের প্রকোপে বেশ টালমাটাল অবস্থা বিশ্বজুড়ে। ক্রীড়া ইভেন্টগুলো স্থগিত হয়ে যাওয়ায় ক্ষতির মুখে পড়েছে ফুটবল ক্লাবগুলো। আর এমন সময়ে ফুটবলারদের দ্বারস্থ হচ্ছে ক্লাবগুলো। অনুরোধ যেন তারা বেতন কম নেন। তবে এতদিন ধরে বার্সেলোনাকে না করে আসছিল ফুটবল ক্লাব বার্সেলোনার অধিনায়কেরা। যার মধ্যে দলের প্রধান অধিনায়ক ছিলেন লিওনেল মেসি। তবে অবশেষে ক্লাবের প্রস্তাবে রাজী হয়েছে লিওনেল মেসিরা। বেতন কম নেওয়ার ক্ষেত্রে ক্লাবের অনুরোধ গ্রহণ করেছে ক্লাবের চার অধিনায়ক লিওনেল মেসি, সার্জিও বুস্কেটস, জেরার্ড পিকে এবং সার্জিও রবের্তো।

বেশ কিছুদিন ধরেই আলোচনা চলছিল বার্সেলোনা ও তাদের খেলোয়াড়দের মধ্যে বেতন কমানোর ব্যাপারে। ইতোমধ্যেই ক্লাবের বাস্কেটবল, হ্যান্ডবল, হকি এবং ফুটসাল দলের চার অধিনায়ক ক্লাবের প্রস্তাবে রাজী হয়েছিল। তবে বেঁকে বসেছিলেন লিওনেল মেসিরা। কোনভাবেই ক্লাবের দেওয়া প্রস্তাব গ্রহণ করছিলেন না তারা। তবে অবশেষে মেসিদের মনের বরফ গলেছে। প্রেসিডেন্ট জোসেপ বার্তেমেউয়ের প্রস্তাবে সাড়া দিয়েছেন।

লিওনেল মেসি তার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি পোস্টের মাধ্যমে জানিয়ে দিয়েছেন ক্লাবের প্রস্তাবে তারা রাজী। ক্লাবের প্রস্তাব ছিল এই মহামারির সময়ে ক্লাবের আর্থিক ক্ষতি পুষিয়ে তুলতে ফুটবলাররা যেন ৭০ শতাংশ বেতন কম নেয়। শেষ পর্যন্ত লিওনেল মেসিরা এই প্রস্তাবে রাজী হয়েছেন।

অবশ্য কেবল রাজীই হননি, সেই সঙ্গে নিজেরা ক্লাবের পাশে এসেও দাঁড়িয়েছেন সাহায্যের হাত নিয়ে। কেবল ৭০ শতাংশ বেতনই কম নিবেন না মেসিরা, সেই সঙ্গে আর্থিকভাবে প্রয়োজনে ক্লাবকে সাহায্যও করবে জেরার্ড পিকেরা। ক্লাবের সঙ্গে জড়িত কর্মচারিরা যেন সম্পূর্ণ বেতন পায় সে জন্যই আর্থিকভাবে সাহায্য করবে বার্সেলোনার ফুটবলাররা।

আর্থিক সাহায্য করোনাভাইরাস বার্সেলোনা বার্সেলোনা ম্যানেজমেন্ট বেতন কম লিওনেল মেসি


বিজ্ঞাপন
সর্বশেষ

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর