Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এবার দুঃস্থদের পাশে সোহেল ও ঢাকা আবাহনী


৬ এপ্রিল ২০২০ ১৯:০৯

ঢাকা: করোনাক্রান্তিতে দেশের সবচেয়ে বিপর্যস্ত অবস্থায় আছেন দিনমজুর খেটে খাওয়া মানুষজন। একবেলা রুটি-রুজি ব্যবস্থা করতে হিমশিম খেতে হচ্ছে তাদের। এমন ক্রান্তির সময় দেশের দুস্থ মানুষদের পাশে দাঁড়াচ্ছেন ক্রীড়াঙ্গনের তারকারা। এরই ধারাবাহিকতায় দিনমজুরদের সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন জাতীয় ফুটবল দলের মিডফিল্ডার সোহেল রানা ও ঘরোয়া ফুটবলের অন্যতম শীর্ষ ক্লাব ঢাকা আবাহনী।

প্রতিদিন দুপুরে দুস্থদের খাবার সাহায্য দিয়ে থাকে ফেডারেশন। বাফুফের নিয়মিত মানবিক উদ্যোগে সামিল হয়েছেন সোহেল ও ঢাকা আবাহনী। সোমবার (৬ এপ্রিল) দুপুরে দুস্থদের খাবারে অবদান রেখেছেন।

বিজ্ঞাপন

এ বিষয়ে বাফুফের মিডিয়া প্রধান ও জনসংযোগ কর্মকর্তা আহসান আহমেদ অমিত জানান, করোনাক্রান্তিতে দুস্থ মানুষদের দুপুরের খাবার দেওয়ার নিয়মিত আয়োজনে অবদান রেখেছেন সোহেল ও ঢাকা আবাহনী। নিজ উদ্যোগে তারা সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে।

ঢাকা আবাহনীর মাঝমাঠের ফুটবলার সোহেল ভিডিও বার্তায় বলেন, ‘এমন পরিস্থিতিতে কঠিন সময় যাচ্ছে সবার। টেনশন নিবেন না। সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করুন। আর আমি আমার সাধ্যমত গরীব দিনমজুরদের সাহায্য করার চেষ্টা করছি। আপনি আপনার সাধ্য মতো চেষ্টা করুন।’

করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এ উদ্যোগ অব্যাহত থাকবে বলে জানিয়েছেন তিনি।

করোনা মোকাবিলা করোনাভাইরাস ঢাকা আবাহনী সোহেল

বিজ্ঞাপন
সর্বশেষ

কোস্ট গার্ডের নতুন ডিজি জিয়াউল হক
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২

সম্পর্কিত খবর