Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বেতন কম নিতে রাজী রিয়ালের ফুটবলাররা


৯ এপ্রিল ২০২০ ১৭:৪৮

করোনাভাইরাসের প্রভাবে সৃষ্ট স্থবিরতার কারণে খেলোয়াড় ও স্টাফদের বেতন কম নেওয়ার প্রস্তাব জানিয়েছিল বিশ্বের সবচেয়ে ধনী ক্লাব রিয়াল মাদ্রিদ। তাতে সাড়া দিয়েছে ক্লাবটির খেলোয়াড় ও স্টাফরা। চলতি বছরের বেতন ১০ থেকে ২০ শতাংশ কম নেওয়ার প্রস্তাবে সম্মত হয়েছেন রিয়ালের ফুটবলার ও স্টাফরা।

রিয়াল মাদ্রিদের পক্ষ থেকে এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। বলা হয়েছে, চলতি মৌসুম কিভাবে শেষ হবে তার ওপর বেতন কাটার পরিমাণ নির্ধারণ করা হবে। ফুটবলের মতো রিয়াল মাদ্রিদের বাস্কেটবল দলের বেতনও কাটা হবে।

বিজ্ঞাপন

করোনাভাইরাসের প্রকোপে ক্রীড়াঙ্গন স্থবির হয়ে পড়েছে। ইউরোপের শীর্ষ লিগগুলো বন্ধ হয়েছে অনেক আগেই। ঠিক কবে নাগাদ ফুটবল মাঠে ফিরবে তার নিশ্চয়তাও নেই। এতে মোটা অঙ্কের ক্ষতির মুখে পড়েছে ফুটবল সংশ্লিষ্ট সংস্থাগুলো। ক্ষতি কমাতে ফুটবলারদের বেতন কর্তনের সিদ্ধান্ত নিচ্ছে ক্লাবগুলো।

স্পেনের অপর দুই জনপ্রিয় ক্লাব বার্সেলোনা ও অ্যাটলেটিকো মাদ্রিদের ফুটবলাররা ইতোমধ্যেই বেতনের ৭০ শতাংশ কম নিতে সম্মত হয়েছেন। ইতালির জুভেন্টাস এবং জার্মানির বেয়ার লেভারকুসেরন, বরুসিয়া মনচেনগ্লাডবাখ, শালকে, হফেনহেইমের মতো ক্লাবগুলো বেতন কাটার সিদ্ধান্ত নিয়েছে।

করোনা মোকাবিলা করোনাভাইরাস খেলোয়াড় ফুটবলাররা বেতন কমাবেন রিয়াল মাদ্রিদ

বিজ্ঞাপন
সর্বশেষ

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর