Saturday 19 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাধারণকে সতর্ক করতে বিসিসিআই’র ‘টিম মাস্ক ফোর্স’


১৮ এপ্রিল ২০২০ ১৮:২৭

চীনের উহান থেকে ছড়িয়ে পুরো বিশ্বকে বোতল বন্দি করে রেখেছে কোভিড-১৯। সম্প্রতি ভারতীয় উপমহাদেশেও আক্রমণ করেছে করোনাভাইরাস। এর মধ্যে ভারতে প্রায় ১৫ হাজার মানুষ আক্রান্ত হয়েছে আর প্রায় ৫ শ মানুষ মৃত্যুবরণ করেছে। এমন মহামারিতেও সচেতন না ভারতের সাধারণ মানুষ। তাই তো তাদের সচেতন করতে ভারতীয় ক্রিকেট বোর্ড নতুন দল ঘোষণা ‘টিম টাস্ক ফোর্স’।

বিসিসিআই’র এই দলে ভারতের বর্তমান তারকার ক্রিকেটার এবং অধিনায়ক ভিরাট কোহলির সঙ্গে আছেন রোহিত শর্মা। আর প্রাক্তনদের মধ্যেও আছেন কিংবদন্তী শচীন টেন্ডুলকার। বিসিসিআই’র উদ্যোগে একটি ভিডিও বার্তা তৈরি করা হয়েছে। যেখানে কোহলি, রহিত, শচীন থেকে শুরু করে আছেন প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলিসহ সাবেক আরো কয়েকজন ক্রিকেটার।

বিজ্ঞাপন

ভিডিও বার্তাটিতে কোহলি বলেন, ‘ভারতের ক্রিকেট দলে খেলাটা আমার জন্য অনেক বড় একটি ব্যাপার। কিন্তু আজকে আমরা আরো বড় একটি দল গঠন করতে যাচ্ছি তা হলো “টিম মাস্ক ফোর্স”।’

শচীন বলেন, ‘চলো ইন্ডিয়া মাস্ক পরে ‘মাস্ক ফোর্স’র সদস্য হয়ে যাও। আর মনে রাখবে একটু পর পরই কমপক্ষে ২০ সেকেন্ড ধরে হাত ধুতে হবে।’ এছাড়া রোহিত শর্মা বলেন, ‘আমাদের ‘মাস্ক ফোর্স’র সদস্য হওয়া খুব সহজ। কেবল মুখে মাস্ক পরে আমাদের দলে যোগ দাও।’ এর কিছুদিন আগেই ভারতীয় ক্রিকেট বোর্ড সে দেশের প্রধানমন্ত্রী ত্রাণ তহবিলে ৫২ কোটি রুপি প্রদান করেছে।

বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি, সাবেক কিংবদন্তী ব্যাটসম্যান রাহুল দ্রাবিড়, বিশ্বকাপজয়ী স্পিনার হরভজন সিং, বীরেন্দ্র শেওয়াগরাও ছিলেন এই ভিডিও বার্তাতে।

বিজ্ঞাপন

ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআিই) ভিরাট কোহলি শচীন টেন্ডুলকার সতর্ক বার্তা সৌরভ গাঙ্গুলি

বিজ্ঞাপন
সর্বশেষ

‘আ.লীগ নিষিদ্ধের আওয়াজ উঠেছে’
১৯ অক্টোবর ২০২৪ ২০:৪০

দ্রুত নির্বাচন চায় গণফোরাম
১৯ অক্টোবর ২০২৪ ২০:১১

সম্পর্কিত খবর