Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৩০ নেট বোলারের পাশে মুশফিক


৫ মে ২০২০ ১৮:০২

করোনাভাইরাস এদেশে প্রাদুর্ভাব ছড়ানোর শুরু থেকেই দুঃস্থদের পাশে দাঁড়িয়ে প্রশংসিত হয়েছেন মুশফিকুর রহিম। নিজের মার্চ মাসের বেতনের অর্ধেক দিয়েছেন বিপন্ন মানবতার সেবার জন্য। এখানেই থামেননি দেশ সেরা এই ব্যাটসম্যান। নিজ জেলার বগুড়া মেডিকেল কলেজের স্বাস্থ্যকর্মীদের জন্য পাঠিয়েছেন প্রায় ২শ পিপিই ও হ্যান্ড স্যানিটাইজার। তার আগে স্থানীয় কাউন্সিলরের মারফত অসহায়দের মধ্যে দিয়েছেন আর্থিক সহায়তা। সেই মুশিই এবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ৩০জন নেট বোলারের পাশে দাঁড়ালেন। দিলেন আর্থিক সহযোগিতা।

বিজ্ঞাপন

এপ্রিলের ২০ তারিখ নেট বোলারদের ইনচার্জ রাকিবুল ইসলাম সোহাগকে ফোন দিয়ে নেট বোলারদের খোঁঝখবর নিচ্ছিলেন মুশফিক। তখন সোহাগ জানালেন, আর্থিকভাবে নেট বোলাররা খুব একটা ভালো অবস্থায় নেই। শুনেই মুশফিক বললেন একটি তালিকা করে তাকে দিতে। সোহাগও তাই করলেন।

সেই তালিকা মোতাবেক গত পরশু ৩০ নেট বোলারকে আর্থিক সহযোগিতা দিয়েছেন মিস্টার ডিপেন্ডেবল।

মঙ্গলবার (৫ মে) সারাবাংলাকে এতথ্য দেন সোহাগ।

তিনি বলেন, ‘গত পরশুদিন আমাদের ৩০ জনকে মুশফিক ভাই টাকাটা দিয়েছেন। ওনার সঙ্গে আমার প্রায় প্রতিদিনই যোগাযোগ হয়। তবে গত ২০ এপ্রিল আমাকে ফোন দিয়ে জানতে চাইলেন নেট বোলারদের কী অবস্থা? আমি বললাম করোনার মধ্যে সবাই খুব একটা ভালো নেই। তখন উনি আমাকে একটি তালিকা করতে বললেন। আমি ৩০ জনের একটি তালিকা করে দিলাম। উনি সেই তালিকা মোতাবেক সবাইকে অর্থ সহযোগিতা দিলেন।’

টপ নিউজ নেট বোলারদের সাহায্য বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল মুশফিকুর রহিম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর