Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিসিবি’র উপহার এবার চট্টগ্রামে


১০ মে ২০২০ ১৯:৫৫

করোনাকালে শুধুই যে ঢাকাস্থ অসচ্ছ্বল ক্রিকেটার ও স্বল্প আয়ের বোর্ড কর্মচারিদের পাশে দাঁড়িয়েছে বিসিবি তা কিন্তু নয়। সহযোগিতার হাত প্রসারিত করেছে ঢাকার বাইরের অগনিত অসহায় মানুষের প্রতিও। সেই ধারাবাহিকতায় এবার বন্দরনগরী চট্টগ্রামে অসহায়দের পাশে দাঁড়াল বিসিবি। তবে তাদের এই সহায়তা তুলনামূলক অসচ্ছ্বল ক্রিকেটার, ক্লাব ও একাডেমির জন্য। ক্ষুধাতুর মানুষগুলোর হাতে তুলে দিল খাবারের প্যাকেট।

বিজ্ঞাপন

রোববার (১০ মে) তাদের হাতে বিসিবি সভাপতির এই উপহার তুলে দেন চট্টলার মেয়র ও বিসিবি পরিচালক আজম নাসির এবং বাংলাদেশ ক্রিকেটের সাবেক অধিনায়ক এবং বোর্ড পরিচালক আকরাম খান।

এদিন সন্ধ্যায় খবরটি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি।

এই তো গেল ৩ মে মানিকগঞ্জের কর্মহীন মানুষের হাতে বিসিবি’র ত্রাণ তুলে দিয়েছেন জেলার ১ আসনের সংসদ সদস্য, সাবেক অধিনায়ক ও বোর্ড পরিচালক নাইমুর রহমান দুর্জয়। বিসিবি’র সুনজর বঞ্চিত হয়নি চা এর নগরী সিলেটের মানুষও। বিভাগটির ক্রীড়া সংস্থার প্রধান ও বিসিবি পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল কর্মহীনদের হাতে তুলে দিয়েছেন বিসিবি সভাপতির উপহার।

করোনা এদেশে প্রাদুর্ভাব ছড়ানোর পর থেকে গতকাল পর্যন্ত প্রায় ১৫ হাজার প্যাকেট ত্রাণ দিয়েছে লাল সবুজের ক্রিকেটের সর্বোচ্চ এই প্রশাসন। সেই ধারাবাহিকতায় এবার উপহার সামগ্রী পেল চট্টগ্রামের অসচ্ছ্বল ক্রিকেটার, ক্লাব ও একাডেমির সদস্যরা।

জানা গেছে পুরো করোনাকাল ধরেই বিসিবি এই মহতী কার্যক্রম অব্যাহত রাখবে।

আকরাম খান আজম নাসির চট্টগ্রামে চট্টগ্রামের মেয়র টপ নিউজ ত্রাণ সহযোগিতা বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর