Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অসচ্ছ্বল ক্রিকেট পরিবারের পাশে দুর্জয়-সুজন


১৭ মে ২০২০ ২০:০২

করেনাকালে অসহায় ক্রিকেটার ও ক্রিকেট পরিবারের পাশে দাঁড়াল ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (কোয়ব)। সংগঠনটির দুই শীর্ষ সংগঠক ও বাংলাদেশ ক্রিকেটের সাবেক দুই অধিনায়ক নাইমুর রহমান দুর্জয় ও খালেদ মাহমুদ সুজন দেশব্যাপী সাবেক, বর্তমান ক্রিকেটার ও ক্রিকেট পরিবারকে দিলেন ১৭ লাখ ৩০ হাজার টাকার আর্থিক সহায়তা। শুধু তাই নয় রাজধানীর ৬শ অসহায় পরিবারের মাঝেও বিতরণ করলেন খাদ্য সামগ্রী।

রোববার (১৭ মে) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম সংলগ্ন জাতীয় ক্রিকেট একাডেমি মাঠে ‘করোনা সংকটে কোয়াবের প্রচেষ্টা’ শিরোনামে এই সহযোগিতা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত হয়। যেখানে সমবেত হয়েছিলেন দেশের সাবেক ও বর্তমান ক্রিকেটার, সংগঠক, কোচ, আম্পায়ার, গ্রাউন্ড স্টাফ ও টিম-বয়সহ ক্রিকেট পরিবারের ৩শ ৯৬ ব্যক্তিবর্গ। তাদের মাঝে ১৭ লাখ ৩০ হাজার টাকার আর্থিক সহযোগিতা দেন কোয়াব সভাপতি, বাংলাদেশ ক্রিকেটের সাবেক অধিনায়ক ও বিসিবি পরিচালক নাইমুর রমান দুর্জয় ও সহ-সভাপতি এবং সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজন। একই সময় রাজধানীর ৬শ অসহায় পরিবারের হাতেও খাদ্য সামগ্রী তুলে দেন কোয়াব সংগঠকেরা।

সংবাদ মাধ্যমকে খবরটি নিশ্চিত করেছেন কোয়াব সাধারণ সম্পাদক দেবব্রত পাল।

সহযোগিতা কার্যক্রমে আরো উপস্থিত ছিলেন আতাহার আলী খান, হাবিবুল বাশার সুমন, সানোয়ার হোসেন, সেলিম শাহেদ, হাসিবুল হোসেন শান্ত, মোহাম্মদ আলী, আহসান উল্লাহ হাসান, জি এম ফয়সাল রবিন ও জামাল বাবুসহ ক্রিকেট সংশ্লিষ্ট আরো অনেকে।

কোয়াব ক্রিকেটার ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন খালেদ মাহমুদ সুজন দুঃস্থদের সাহায্যে নাঈমুর রহমান দুর্জয়


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর