Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সেরে উঠছেন আশিক, বিসিবিকে আন্তরিক ধন্যবাদ


২৭ মে ২০২০ ১৬:০৫

করোনায় আক্রান্ত হয়ে ১২ মে রাজধানীর ‍মুগদা হাসপাতালে ভর্তি হয়েছিলেন বাংলাদেশ ক্রিকেটের সাবেক যুবা পেসার ও নারী ক্রিকেট দলের সবেক সহকারি কোচ আশিকুর রহমান মজুমদার। প্রায় ১৫ দিনের চিকিৎসা শেষে এখন তিনি অনেকটাই সুস্থ। জ্বর বা অন্যান্য শারীরিক জটিলতা নেই। শুধু মাত্র কাশি আছে। চিকিৎসা শেষে প্রথম রিপোর্টটি এসেছে নেগেটিভ, দ্বিতীয় রিপোর্টও তাই। এখন অপেক্ষা কেবল তৃতীয় রিপোর্টের। সেটি নেগেটিভ হলেই হাসপাতাল থেকে বাসায় যাওয়ার অনুমতি পাবেন। আর এই সেরে উঠার পেছনে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি ও ক্রিকেটারদের সংগঠন-কোয়াব অভিভাবকের ভূমিকা রাখায় তাদের জানালেন আন্তরিক ধন্যবাদ।

বুধবার (২৭ মে) সারাবাংলাকে তিনি একথা জানান।

আশিক বলেন, ‘এখন আমি আগের চেয়ে অনেক সুস্থ। প্রথম ও দ্বিতীয় রিপোর্ট নেগেটিভ এসেছে। তৃতীয় রিপোর্ট নেগেটিভ হলেই বাসায় চলে যাব। জ্বর বা অন্যান্য কোনো সমস্যা নেই। শুধু কাশি আছে। এই সময়টিতে বিসিবি প্রতি মুহুর্তে খবর নিয়েছে। সিইও সুজন ভাই (নিজাম উদ্দিন চৌধুরী) সার্বক্ষণিক যোগাযোগ রেখেছেন। এমনকি ঈদের দিনও আমার জন্য খাবার পাঠাতে চেয়েছিলেন। কিন্তু হাসপাতাল কর্তৃপক্ষ বলেছে, তারাই খাবার দেবে। তাই লাগেনি। খালেদ মাহমুদ সুজন ভাইও (সহ-সভাপতি ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ) সবসময় খবর নিয়েছেন। কখন কী লাগবে না লাগবে জানতে চেয়েছেন। এমন দুর্যোগে আমার পাশে থাকায় তাদের সবাইকে আমি আন্তরিক ধন্যবাদ জানাই।’

২০০২ সালে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের হয়ে যুবা বিশ্বকাপে অংশ নিয়েছিলেন আশিক। তবে দীর্ঘ্যদেহী এই পেসার ক্যারিয়ারটা লম্বা করতে পারেননি পিঠের ব্যথার কারণে। ফলে খেলা ছেড়ে অল্প বয়সেই কোচিং পেশাকে বেছে নিতে হয়েছে। সহকারী কোচ হিসেবে দায়িত্ব পালন করেছেন বাংলাদেশ নারী ক্রিকেট দলের। আর ক্লাব ক্রিকেটে কাজ করেছেন ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেট ক্লাব প্রাইম ব্যাংক ক্রিকেটার্সের সহকারী কোচ হিসেবে।

আশিক মজুমদার করোনাভাইরাস বিসিবি সেরে উঠছেন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর