Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দায়িত্ব হারাচ্ছেন ক্রিকেট অস্ট্রেলিয়ার সিইও কেভিন রবার্টস


১৫ জুন ২০২০ ১৩:৩৮

ক্রিকেট অস্ট্রেলিয়া-সিএ’র প্রধান নির্বাহী কেভিন রবার্টসকে অব্যাহতি দেওয়া হচ্ছে। দ্য সিডনি মর্নিং হেরাল্ডের বরাদ দিয়ে এমনটাই জানিয়েছে ইংলিশ সংবাদমাধ্যম দ্য গার্ডিয়ান। প্রতিবেদনে জানানো হয় আগামি বুধবার (১৭ জুন) আসতে যাচ্ছে এই ঘোষণা।

করোনাভাইরাসের মধ্যবর্তী সময়ে অস্ট্রেলিয়ার শীর্ষ ক্রীড়া ব্যক্তিদের মধ্যে অনেককেই নিজ নিজ কর্মস্থল থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। আর সেই তালিকায় এবার নাম উঠতে চলেছে কেভিন রবার্টসের। এর আগে অস্ট্রেলিয়ার রাগবি লিগের নির্বাহী টড গ্রিনবার্গ এবং রাগবি অস্ট্রেলিয়ার নির্বাহী রায়েলেন ক্যাসেলকে অব্যাহতি দেওয়া হয়।

বিজ্ঞাপন

কেভিন রবার্টস মাত্র ২০ মাস আগেই ক্রিকেট অস্ট্রেলিয়ার সিইও হিসেবে দায়িত্ব গ্রহণ করেন। আর এর মধ্যেই তাকে অব্যাহতি দেওয়ার সকল দরজায় খুলে গেছে বলেই মনে করা হচ্ছে। অস্ট্রেলিয়ার ক্রিকেট বোর্ডের সদস্যরা গেল ২৪ ঘন্টা ধরে এ বিষয়ে বৈঠক করছিলেন। এছাড়াও মধ্যবর্তী হিসেবে কাউকে দায়িত্ব দেওয়ার ব্যাপারেও একমতে পৌঁছেছে বোর্ডের সদস্যরা।

রবার্টস ২০১৮ সালের অক্টবরে জেমস শ্যাটারল্যান্ডের ছেড়ে যাওয়া জায়গায় অধিষ্ঠ হন। শ্যাটারল্যান্ড ১৭ বছর ধরে ক্রিকেট অস্ট্রেলিয়ার প্রধান নির্বাহীর দায়িত্ব পালন করে আসছিলেন। তবে শ্যাটারল্যান্ডের উত্তরসূরি হিসেবে ২০ মাসের বেশি স্থায়ী হতে পারলেন না কেভিন। যদিও ৪৭ বছর বয়সী রবার্টসের বোর্ডে সঙ্গে চুক্তি ছিল চলতি বছরের শেষ পর্যন্ত। তবে তার ওপর বোর্ডের ডিরেক্টররা ভরসা রাখতে পারছেন না আর।

কেভিন রবার্টস ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) দায়িত্ব থেকে অব্যহতি সিইও কেভিন রবার্টস

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর