Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জেমির সঙ্গে দুই বছরের চুক্তি বাড়িয়েছে বাফুফে


১৬ জুন ২০২০ ১৬:৫৭

স্পোর্টস করেসপন্ডেন্ট
ঢাকা: আনুষ্ঠানিক ঘোষণা এলো। জাতীয় ফুটবল দলের বর্তমান কোচ জেমি ডে’র সঙ্গে আরো দুই বছরের চুক্তি বাড়ালো বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। ২০২২ সালের আগস্ট পর্যন্ত এই চুক্তি বহাল থাকছে। লাল-সবুজ ডেরায় আরো দুইটা বছর তাকে সঙ্গে পাচ্ছেন জামাল ভূঁইয়ারা।

আজ মঙ্গলবার আনুষ্ঠানিক চুক্তি নবায়নের বিষয়টি সেড়ে ফেলা হয়েছে নিশ্চিত করেছে উভয় পক্ষই। বাফুফের চুক্তির সঙ্গে সম্মতি দিয়েছেন জেমি ডে।

ভিডিও বার্তায় বাফুফের সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ জানান, ‘আমরা নিশ্চিত করে বলতে চাই জাতীয় ফুটবল দলের প্রধান প্রশিক্ষক জেমি ডে’র সঙ্গে আমরা দুই বছরের চুক্তি নবায়ন করছি। বিভিন্ন যে বিষয়গুলো আমরা শেষ পর্যায়ে নিয়ে এসেছি। কন্ট্রাক্ট আজকেই সাইন করে ফেলেছি আজকে। জেমি কনফার্ম। দুই বছরের জন্য জেমিও চুক্তির বিষয়ে সম্মতি দিয়েছে।’

নবায়নকৃত চুক্তির মেয়াদ দুই বছর। সোহাগ জানান, ‘২০২০ সালের আগস্টের মধ্য থেকে ২০২২ সালের আগস্টের মধ্য পর্যন্ত তার সাথে চুক্তি বৃদ্ধি করা হয়েছে।’

চু্ক্তির বিষয়টি নিশ্চিত করে জেমি ডে বলেন, নিশ্চিত করার জন্য বলছি আমি বাংলাদেশ ফুটবল দলের প্রধান কোচ হিসেবে দুই বছরের চুক্তির বিষয়টিতে সম্মত হয়েছি। ভবিষ্যতে বাফুফের সঙ্গে আবারো কাজ করার জন্য মুখিয়ে আছি। অবশ্যই খেলা ফেরা এবং জাতীয় দলের সঙ্গে কাজ করার ব্যাপারে অনেক উদ্বেলিত।

দুই দিন পর বৃহস্পতিবার ভার্চুয়াল এক প্লাটফর্মের মাধ্যমে ২ বছরের সকল কার্যক্রম কথা জানাবেন জেমি।

সারাবাংলা/জেএইচ

চুক্তি নবায়ন জাতীয় ফুটবল দল জেমি ডে বাংলাদেশ ফুটবল ফেডারেশন


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর