Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইংল্যান্ড সফরের আগে পাকিস্তানের ১০ ক্রিকেটার করোনায় আক্রান্ত


২৩ জুন ২০২০ ২০:২০

আসন্ন ইংল্যান্ড সফরের তালিকায় থাকা ১০ পাকিস্তানি ক্রিকেটার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আগামী মাসে ইংল্যান্ডে তিন টেস্ট ও তিন টি টোয়েন্টি সিরিজ খেলার কথা কথা রয়েছে তাদের।

এর আগে সোমবার (২২ জুন) পাকিস্তানের তিন ক্রিকেটার হায়দার আলী, হারিস রউফ এবং শাদাব খান কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হন। তিন ক্রিকেটারের করোনায় আক্রান্ত হওয়ার খবরটি নিশ্চিত করে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। পরে আজ মঙ্গলবার আরও ৭ খেলোয়াড় ও একজন স্টাফ করোনাভাইরাস পজিটিভ বলে শনাক্ত হয়েছেন বলে জানানো হয়েছে।

বিজ্ঞাপন

তবে এতে ইংল্যান্ড সফর বাধাগ্রস্ত হবে না বলে জানিয়েছে পিসিবি প্রধান নির্বাহী ওয়াসিম খান। এক বিবৃতিতে তিনি বলেন, ইংল্যান্ড সফরের সময়সূচী এখনও ঠিক আছে। দলের যেসব খেলোয়াড় করোনাভাইরাস নেগেটিভ তারা আগামী ২৮ জুন ইংল্যান্ডের উদ্দেশে রওয়ানা হবে।

এদিকে মঙ্গলবার এক ঘোষণায় ইংলিশ ক্রিকেট বোর্ডের পরিচালক অ্যাশলি গিলস তার দেশে পাকিস্তানের সফরটি নিয়ে আশা প্রকাশ করেন। তিনি বলেন, টেস্ট সিরিজটি এখনও অনেক দূরে। এই মুহূর্তে খুব বেশি উদ্বিগ্ন হচ্ছি না। আমরা এখনও আশাবাদী পাকিস্তান শীঘ্রই ইংল্যান্ডে আসবে।

ইংল্যান্ড সফরে পাকিস্তান আগামী মাসে তিনটি টেস্ট ও তিনটি টি-টোয়েন্টি খেলবে। দু’দল প্রথম টেস্ট খেলবে লর্ডসে। পরের দুই টেস্ট হবে ম্যানচেস্টার এবং নটিংহামে। তিন টি-টোয়েন্টি হবে যথাক্রমে লিডস, কার্ডিফ ও সাউদ্যাম্পটনে।

এর আগেও তিন জন পাকিস্তানি ক্রিকেটার করোনা পজিটিভ শনাক্ত হয়েছিলেন। তাদের মধ্যে আছেন জাতীয় দল থেকে অবসর নেওয়া শহীদ আফ্রিদিও।

করোনাভাইরাস ক্রিকেট

বিজ্ঞাপন
সর্বশেষ

দেশে ফিরেছেন প্রধান উপদেষ্টা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১০:৫০

সম্পর্কিত খবর