Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চাঁদাবাজির অভিযোগে টিম বিজেএমসির ফুটবলার গ্রেফতার


৬ জুলাই ২০২০ ১৪:৫৮

ঢাকা: চাঁদাবাজির অভিযোগে টিম বিজেএমসির ফুটবলার অং থোয়াই চিং মারমাকে আটক করেছে বান্দরবন পুলিশ। চাঁদাবাজির মামলায় তাকে ইতোমধ্যে আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানা যায়। সতীর্থ ফুটবলার ও পরিবারের দাবি- তাকে এই ঘটনায় জড়ানো হয়েছে। এই ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করেছেন তারা।

চাঁদাবাজির অভিযোগে গতকাল রবিবার (৫ জুলাই) বান্দরবন সদরের কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্ন এলাকা থেকে তাকে আটক করা হয়। এসময় একই অভিযোগে ওয়াসিম ত্রিপুরা প্রধান সন্দেহভাজনকেও আটক করা হয়েছে। সেনাবাহিনী আটক করে দুজনকে পুলিশের কাছে সোপর্দ করে।

পুলিশসূত্র জানায়, রবিবার সকালে শহরের কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্ন কলা বাজার গলি থেকে এক আম ব্যবসায়ীর কাছ থেকে ১৫ হাজার টাকা লেনদেন করার সময় গোয়েন্দা সংস্থা ও পুলিশের হাতে তারা আটক হয়। এ সময় তাদের ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

চাঁদাবাজির শিকার এক ব্যবসায়ী গণমাধ্যমকে জানান, থানচি সড়কের বিভিন্ন এলাকার বাগান থেকে আম সংগ্রহ করে চট্টগ্রামের বিভিন্ন স্থানে বিক্রি করে। কিন্তু কয়েকদিন ধরে ওয়াসিম ত্রিপুরা মুঠোফোনে আঞ্চলিক সংগঠন জনসংহতি সমিতির (জেএসএস) এমএন লারমা (সংস্কার) গ্রুপের নাম ভাঙ্গিয়ে তার কাছ থেকে চাঁদা দাবি করে আসছিল। রবিবার সকালে দাবিকৃত চাঁদা আদায় করতে শহরের বনফুলের সামনে আসলে সেনাবাহিনী ও পুলিশ যৌথভাবে তাদের আটক করে।

আটক অং থোয়াই চিং মারমার স্ত্রী য়ইন হ্লা মারমা দাবি করে বলেন, ‘আমার স্বামী একজন ঢাকা বিজিএমসি ক্লাবের ফুটবল খেলোয়াড় এবং বান্দরবান ফুটবল একাডেমির কোচ। সে কখনো চাঁদাবাজি করতে পারেনা। তাকে ফাঁসানো হয়েছে।’

আরামবাগ ক্রীড়া চক্রে একই জার্সিতে খেলা অং চিং মারমার সতীর্থ ফুটবলার জাফর ইকবাল দাবি করেন, ‘অং থোয়াই চিং মারমা দাদাকে যতদিন যাবত চিনি এবং জানি সে এরকম মানুষ নয়। খুবই অমায়িক একজন ভালো মানুষ এবং খেলোয়াড়। তিনি চাঁদাবাজিতে জড়িত পুরোপুরি মিথ্যে। সকালে বাজার করতে গিয়ে ঘটনাস্থলে বিষয়টি জানতে গিয়ে, তার অপরাধ। তাকে ফাঁসানো হয়েছে। সুষ্ঠু তদন্ত করে ব্যবস্থা নেওয়া উচিত। আইনের প্রতি সবার শ্রদ্ধাশীল, নির্দোষ ব্যক্তিকে চাঁদাবাজি মামলা হতে অব্যহতি দেওয়া হোক। এটা বান্দরবানের সকল খেলোয়াড়দের দাবি থাকবে।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শহিদুল ইসলাম সারাবাংলাকে বলেন, চাঁদা নেয়ার সময় তাদের হাতেনাতে দুজনকে আটক করা হয়। চাঁদাবাজির অভিযোগে তাকে হাতে নাতে ধরা হয়েছে। চাঁদাবাজির মামলায় তাকে আদালতের কাছে সোপর্দ করা হয়েছে।

অং থোয়াই চিং মারমা আটক গ্রেফতার চাঁদাবাজি টপ নিউজ ফুটবলার বান্দরবান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর