Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঘর ভাঙল এলিস পেরির


২৬ জুলাই ২০২০ ১৭:১৯

ভাঙছে ভাঙছে করে ভেঙেই গেল নারী ক্রিকেটের কিংবদন্তি এলিস পেরির সংসার। অনেকদিন ধরে স্বামী ম্যাট তোমুয়ার সঙ্গে বনিবনা না হওয়ার খবর শোনা যাচ্ছিল। এবার এক বিবৃতিতে বিচ্ছেদের খবরটি সবাইকে জানিয়ে দিল এই জুটি।

যৌথ বিবৃতিতে দুজন বলেছেন, ‘আমরা দুজন একে অপরের প্রতি সম্মান বজায় রেখেই এ বছরের শুরুতে বিচ্ছেদের সিদ্ধান্ত নেই। একে অপরের বর্তমান জীবন এবং ভালো ভেবে এটাই সেরা সিদ্ধান্ত মনে হয়েছে। পারস্পরিক সমঝোতার ভিত্তিতেই এই সিদ্ধান্ত।’

পেরির সাবেক স্বামী তোমুয়াও অস্ট্রেলিয়ান ক্রীড়াঙ্গনের বড় তারকা। মেলবোর্ন রেবেলসের হয়ে পেশাদার রাগবিতে বেশ সুনাম আছে তার। অস্ট্রেলিয়ান ক্রীড়াঙ্গনে তাদের জুটিকে ‘পাওয়ার কাপল’ বলা হতো। আগ্রহের জুটিটা বেশিদিন টিকল না।

দুজন বিয়ে করেছিলেন ২০১৫ সালের ডিসেম্বরে। মন দেওয়া নেওয়া ছিল আগে থেকেই। পেরি একবার বলেছিলেন তার ক্যারিয়ারে বড় অবদান তোমুয়ার। বলেছিলেন স্বামী তোমুয়া তার জন্য যা করেছেন কেউ কারও জন্য তেমনটা করে না। কিন্তু কী থেকে কী হলো হঠাৎ সব শেষ হয়ে গেল।

অস্ট্রেলিয়ান গণমাধ্যম বলছে, দুজন দুজনকে বেশি সময় দিতে পারছিলেন না। গত ফেব্রুয়ারিতে বেলিন্ডা ক্লার্ক পুরস্কার জেতেন পেরি। সেই অনুষ্ঠানে তার হাতে বিয়ের আংটি ছিল না। সেই থেকেই গুঞ্জন চলছিল, ঘর ভাঙছে পেরির। শেষ পর্যন্ত হলও তাই।

উল্লেখ্য, অস্ট্রেলিয়া তো বটেই নারী ক্রিকেট ইতিহাসেরই অন্যতম সেরা অলরাউন্ডার ভাবা হয় এলিস পেরিকে। দুই দুবার ক্রিকেটের বাইবেল খ্যাত উইজডেনের লিডিং ক্রিকেটার নির্বাচিত হয়েছেন তিনি। আইসিসির অলরাউন্ডার র্যাঙ্কিংয়ে শীর্ষে আছেন বহুদিন ধরে।

এলিস পেরি


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর