Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দুই নাঈমের ব্যাটে ম্লান রবির সেঞ্চুরি


৮ মার্চ ২০১৮ ১৬:৩২

স্টাফ করেসপন্ডেন্ট

বিকেএসপিতে চলমান ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) ৪৭তম ম্যাচে মুখোমুখি হয়েছিল খেলাঘর এবং লিজেন্ডস অব রূপগঞ্জ। রবিউল ইসলাম রবির লিস্ট ‘এ’ ক্যারিয়ারের তৃতীয় সেঞ্চুরি হলেও বাঁচতে পারেনি খেলাঘর, রূপগঞ্জ জিতেছে ৬ উইকেটের ব্যবধানে, ২১ বল হাতে রেখে।

খেলাঘর নির্ধারিত ওভারে ৪ উইকেট হারিয়ে তোলে ২৫৯ রান। জবাবে, ৪৬.৩ ওভারে ৪ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে রূপগঞ্জ।

খেলাঘরের ওপেনার সাদিকুর রহমান ৮ রানে ফিরে গেলেও আরেক ওপেনার মাহিদুল ইসলাম অঙ্কন খেলেন ৮০ রানের দারুণ এক ইনিংস। তার ১২৫ বলের ইনিংসে ছিল ৬টি চার আর দুটি ছক্কার মার। তিন নম্বরে নেমে রবিউল ইসলাম রবি করেন ১১৬ রান। তার ১৩৮ বলে সাজানো ইনিংসে ছিল ১৩টি বাউন্ডারি আর একটি ওভার বাউন্ডারি। এছাড়া, অমিত মজুমদার ১৬ রানে আউট হলেও আল মেনারিয়া ১০ এবং মাসুম খান ১৯ রানে অপরাজিত থাকেন।

রূপগঞ্জের মোশাররফ রুবেল, মোহাম্মদ শহিদ, মোহাম্মদ শরীফ এবং আসিফ হাসান একটি করে উইকেট দখল করেন।

২৬০ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে রূপগঞ্জের ওপেনার আবদুল মজিদ ৪১, সালাউদ্দিন পাপ্পু ৩৫ রান করেন। তিন নম্বরে নামেন ১৮ বছর বয়সী তরুণ মোহাম্মদ নাঈম। মাত্রই লিস্ট ‘এ’তে অভিষেক হওয়া নাঈম খেলতে নেমেছিলেন চতুর্থ ম্যাচ। আগের ম্যাচেই করেছিলেন ৯৩ রান। এই ম্যাচে করলেন ৮২ রান। তার ৯৬ বলের ইনিংসে ছিল ৭টি চার আর ২টি ছক্কার মার। অধিনায়ক নাঈম ইসলাম ৬৪ বলে ৭০ রান করে বিদায় নেন। দুই নাঈম মিলে স্কোরবোর্ডে যোগ করেন ১৪৪ রান। ৪৪তম ওভারে বিদায় নেন দু’জনই।

শেষ দিকে ভারতীয় তারকা পারভেজ রসুল এবং তুষার ইমরান দলকে জয়ের পথে পৌঁছে দেন। খেলাঘরের আল মাহমুদ এবং মানেরিয়া দুটি করে উইকেট পান।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর