Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইউনাইটেড অধিনায়ক গ্রেফতার!


২১ আগস্ট ২০২০ ১৭:২৩

নিশ্চয় মন ভালো নেই ম্যানচেস্টার ইউনাইটেডের সমর্থকদের! আগের দুই মৌসুমের মতো এবারও শিরোপা ছাড়া মৌসুম শেষ করতে হলো ইংল্যান্ডের ঐতিহ্যবাহী ক্লাবটি। মন ভালো থাকার কথা নয় দলটির অধিনায়ক হ্যারি ম্যাগুয়ারেরও। গণ্ডগোল বাঁধিয়ে গ্রেপ্তার হয়েছেন ইউনাইটেড অধিনায়ক।

এবারের মৌসুমে লিগ শিরোপার দৌড়ে অনেক আগেই পিছিয়ে পড়েছিল ইউনাইটেড। তবে ইউরোপার শিরোপার দৌড়ে টিকে ছিল ভালো ভাবেই। কদিন আগে সেমিফাইনালে সেভিয়ার কাছে ২-১ গোলে হেরে ইউরোপা থেকেও বিদায় নিশ্চিত হয়েছে। ওই ম্যাচে ম্যাগুয়ারের শিশুসূলভ ভুলে একটা গোল খেয়েছিল ইউনাইটেড।

শিরোপাহীন ভাবে মৌসুম শেষ করা ম্যানচেস্টার ইউনাইটেডের ফুটবলাররা দুই সপ্তাহের ছুটি পেয়েছেন। ছুটিতে বান্ধবীকে নিয়ে গ্রীসের একটি দ্বীপে বেড়াতে গেছেন ম্যাগুয়ারে। ইউনাইডেট অধিনায়ক ঝামেলা বাঁধিয়েছেন সেখানেই। ইংলিশ গণমাধ্যমের খবরে বলা হচ্ছে, গণ্ডগোল বাঁধিয়ে গ্রীস পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছিলেন ম্যাগুয়ার।

ম্যানচেস্টার ইউনাইটেডের পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়েছে, ‘ম্যানচেস্টার ইউনাইটেড হ্যারির কথিত ঘটনার সম্পর্কে অবগত। তার সঙ্গে যোগাযোগ করা হয়েছে। সে এ বিষয়ে গ্রীস কর্তৃপক্ষকে পুরোপুরি সহযোগিতা করছে। এখন এই বিষয়ে আর কোন মন্তব্য করব না আমরা।’

গত বছর লেস্টার সিটি থেকে ম্যানচেস্টার ইউনাইটেডে নাম লেখান হ্যারি ম্যাগুয়ার। দলে এসেই অধিনায়কত্ব পাওয়া ইংল্যান্ডের এই তারকা ডিফেন্ডার ইউনাইটেডের হয়ে লিগে ৩৮ ম্যাচই খেলেছেন। সব মিলিয়ে এবারের মৌসুমে মাঠে নেমেছেন ৫৫ ম্যাচে। গোল করেছেন ৩টি।

গ্রেফতার ম্যানচেস্টার ইউনাইটেড হ্যারি ম্যাগুয়ারে


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর