Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দুদিন পেছাল ডমিঙ্গো-কুকের বাংলাদেশ যাত্রা


১ সেপ্টেম্বর ২০২০ ১৭:৪৭

আসন্ন শ্রীলঙ্কা সিরিজ উপলক্ষ্যে টাইগারদের সঙ্গে যোগ দিতে আগামীকাল বুধবার দক্ষিণ আফ্রিকার জোহোনেসবার্গ থেকে ঢাকায় ফেরার কথা ছিল বাংলাদেশ ক্রিকেট দলের হেড কোচ রাসেল ডমিঙ্গো ও ফিল্ডিং কোচ রায়ান কুকের। এটা অবশ্য পুরোনো খবর। নতুন খবর হল, আগামীকাল তারা আসছেন না। ফ্লাইট পিছিয়ে যাওয়ায় আগামী শুক্রবার ঢাকায় পৌঁছাবেন দক্ষিণ আফ্রিকান দুই কোচ।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবির দায়িত্বশীল একটি সুত্র মঙ্গলবার (১ সেপ্টেম্বর) সংবাদমাধ্যমকে এখবর জানিয়েছে।

বিজ্ঞাপন

তবে হেড কোচ ও ফিল্ডিং কোচ শুক্রবারে এলেও ইতোমধ্যেই ঢাকায় পৌঁছেছেন ফিজিও জুলিয়ান ক্যালেফাতো ও ট্রেনার নিক লি। তাদের হোম কোয়ারেন্টাইনের সময়ও শেষ হয়ে এসেছে। অন্য দিকে হেড কোচ ডমিঙ্গো ও ফিল্ডিং কোচ রায়ান কুক এসে প্রথমে কোয়ারেন্টাইনে থাকবেন এরপর শিষ্যদের সঙ্গে অনুশীলনে যোগ দেবেন। তাদের পরপরই আসার কথা রয়েছে পেস বোলিং কোচ ওটিস গিবসনেরও। ২১ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া অনুশীলন ক্যাম্প শেষে দলের সঙ্গেই শ্রীলঙ্কার বিমান ধরবেন এই পাঁচ কোচ। ব্যাটিং পরামর্শক ক্রেইগ ম্যাকমিলান ও স্পিন বোলিং কোচ ডেনিয়েল ভেট্টোরি নিউজিল্যান্ড থেকে সরাসরি শ্রীলঙ্কায় দলের সঙ্গে যোগ দেবেন।

সংবাদমাধ্যমকে আজ তথ্যগুলো দিলেন বিসিবির সিইও নিজাম উদ্দিন চৌধুরী সুজন।

তিনি বললেন, ‘আশা করছি প্রথম সপ্তাহের মধ্যেই কোচিং স্টাফরা চলে আসবেন। আমাদের ফিজিও, ট্রেনার ও প্রধান কোচ, ফিল্ডিং কোচ বাংলাদেশ দলের সাথে যাবেন। এছাড়া বোলিং কোচেরও বাংলাদেশ থেকে যাওয়ার সম্ভাবনা রয়েছে। আমাদের বিশেষজ্ঞ কোচ যারা আছেন, স্পিন বোলিং কোচ ও ব্যাটিং কোচ যাকে নেওয়ায় হচ্ছে তারা আমাদের সাথে শ্রীলঙ্কাতে যোগ দেবেন।’

বিজ্ঞাপন

টপ নিউজ বাংলাদেশ ক্রিকেট বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজ রাসেল ডমিঙ্গো

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর