Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাফুফে নির্বাচন: ৪৯ প্রার্থীকে বৈধতা দিয়েছে নির্বাচন কমিশন


১১ সেপ্টেম্বর ২০২০ ১৮:০৬

ঢাকা: ‍বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচনে ২১ পদের বিপরীতে ৪৯ জন প্রার্থীতা নিয়ে অনাপত্তি আগের দিনই ধার্য করেছিল নির্বাচন কমিশন। আজ সব প্রার্থীর বৈধতা দিয়েছে নির্বাচন কমিশন।

আজ শুক্রবার (১১ সেপ্টেম্বর) যাচাই-বাছাই করে প্রার্থীদের বৈধতা দিয়েছে নির্বাচন কমিশন।  এসময় উপস্থিত ছিলেন কমিশনের প্রধান কমিশনার মেজবাহ উদ্দীন, কমিশনার মাহফুজুর রহমান সিদ্দিকী ও মোতাহার হোসেইন সাজু।

প্রধান কমিশনার মেজবাহ উদ্দীন সাংবাদিকদের বলেন, ‘যেহেতু মনোনয়নপত্রগুলো নিয়ে কোন আপত্তি ছিল না। তাছাড়া ফর্মেও কোন ত্রুটি-বিচ্যুতি নেই। সেহেতু ৪৯ প্রার্থীকে বৈধতা ঘোষণা করা হলো।’

এর আগে ৫-৮ সেপ্টেম্বর মনোনয়নপত্র সংগ্রহ করেছেন আগ্রহী প্রার্থীরা। ৯ সেপ্টেম্বর মনোনয়নপত্রের ওপর আপত্তি-অনাপত্তি শোনানো হয়েছে।। আজ ১১ সেপ্টেম্বর মনোনয়নপত্র বাছাই (বিকেল ৩টা থেকে) করে বৈধতা দেয়া হয়েছে। আগামিকাল ১২ সেপ্টেম্বর মনোনয়নপত্র প্রত্যাহার এবং ১৩ সেপ্টেম্বর চূড়ান্ত প্রার্থীর তালিকা প্রকাশ ও ব্যালট দেয়া হবে।

নির্বাচনে ৪৯ প্রার্থীর তালিকা:

সভাপতি: কাজী মো: সালাহউদ্দীন, বাদল রায় ও শফিকুল ইসলাম মানিক সিনিয়র সহ-সভাপতি: আব্দুস সালাম মুর্শেদী, এমপি ও শেখ মো: আসলাম সহ-সভাপতি: কাজী নাবিল আহমেদ এমপি , এস এম আবদুল্লাহ আল ফুয়াদ, মো: আমিরুল ইসলাম বাবু, মো: আতাউর রহমান ভূঁইয়া মানিক ও ইমরুল হাসান সদস্য: মিজানুর রহমান, মো: ফজলুর রহমান বাবুল, মো: হাসানুজ্জামান খান, জাকির হোসেন বাবুল, মো: রায়হান কবির, মো: সাইফুর রহমান মনি, হারুনুর রশীদ, মো: শওকত আলী খান জাহাঙ্গীর, মাহফুজা আক্তার (কিরন), সত্যজিৎ দাশ রূপু, মো: ইলিয়াছ হোসেন, বিজন বড়ুয়া, মো: ইকবাল হোসেন,অমিত খান শুভ্র , মহিউদ্দিন আহমদ সেলিম, জাকির হোসেন চৌধুরী, সৈয়দ রিয়াজুল করিম, কামরুল হাসান হিলটন, ইমতিয়াজ হামিদ সবুজ, মো: আসাদুজ্জামান মিঠু, মো: নুরুল ইসলাম (নুরু), শাকিল মাহমুদ চৌধুরী, সাইদুর রহমান মানিক।

৩ অক্টোবর হোটেল সোনারগাঁওয়ে বার্ষিক সাধারণ সভা (এজিএম), নির্বাচন (দুপুর ২টা থেকে বেলা ৬টা) ও প্রাথমিক ফলাফল ঘোষণা করা হবে।

১৩৯ জন কাউন্সিলর একজন করে সভাপতি ও সিনিয়র সহ-সভাপতি, চারজন সহ-সভাপতি এবং ১৫ জন সদস্যকে ভোটের মাধ্যমে নির্বাচিত করবেন।

টপ নিউজ নির্বাচন কমিশন বাফুফে নির্বাচন বৈধতা মেজবাহ উদ্দীন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর