Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হালান্ডের জোড়া গোলে বুরুশিয়ার বড় জয়


২০ সেপ্টেম্বর ২০২০ ১০:৪৪

গত মৌসুমে ঠিক যেখানে শেষটা টেনেছিলেন নতুন মৌসুম ঠিক সেখান থেকেই শুরু করেছেন এর্লিং হালান্ড। জার্মান বুন্দেস লিগার ২০২০/২১ মৌসুমে বুরুশিয়া ডর্টমুন্ডের দুর্দান্ত শুরু। বরুশিয়া মুনশেনগ্ল্যাডবাহকে ৩-০ গোলে উড়িয়ে নতুন মৌসুমের শুভ সুচনা করেছে বুরুশিয়া। এর্লিং হালান্ডের জোড়া গোলে বড় জয় দিয়েই মৌসুম শুরু করল বুরুশিয়া।

তরুণ উঠতি প্রতিভাবান খেলোয়াড় দিয়ে গোটা স্কোয়াডই টইটম্বুর বুরুশিয়া ডর্টমুন্ডের। জডান সানচোকে দলে ভেড়ানোর জন্য উঠে পড়ে লেগেছে ম্যানচেস্টার ইউনাইটেড তবে বুরুশিয়ার দাবি করা পুরো ট্রান্সফার ফি প্রদান করতে না চাওয়ায় আটকে আছে এই ট্রান্সফারটি। এদিকে নতুন মৌসুমও শুরু হলো। আর গেল মৌসুমের মতোই দুর্দান্ত শুরু করেছে জডান সানচো।

বিজ্ঞাপন

মৌসুমের প্রথম ম্যাচে কোনো গোল যদিও যোগ করতে পারেননি সানচো, তবে ঠিকই নামের পাশে একটি অ্যাসিস্ট যোগ করেছেন তিনি। এদিকে ম্যচের শুরুতে ৩৫ মিনিটের মাথায় জিওভানি রেয়নার গোলে এগিয়ে যায় বুরুশিয়া। এরপর মুনশেনগ্ল্যাডবাহর জালে আরও দুটি গোল জড়ান হালান্ড। প্রথমার্ধে অবশ্য ওই একটি গোলই করতে পেরেছিল বুরুশিয়া।

বিরতি থেকে ফিরে দ্বিতীয়ার্ধের ৫০ মিনিটের মাথায় বুরুশিয়ার প্রথম গোলদাতা জিওভানি ফাউলের শিকার হন মুনশেনগ্ল্যাডবাহর ডি বক্সে। এরপর ভিএআরের সাহায্য নিয়ে পেনাল্টির সিদ্ধান্ত নেন রেফারি। স্পট কিক থেকে গোল করে দলের লিড দ্বিগুণ করেন হালান্ড। এরপর ম্যাচের ৭৭ মিনিটে হালান্ড এবং সানচোর যুগলবন্দীতে দুর্দান্ত তৃতীয় গোলটি আসে।

মুনশেনগ্ল্যাডবাহর ডি বক্সে হালান্ডকে পেয়ে বল বাড়িয়ে দেন জডান সানচো, এরপর বাঁ-পায়ের জোরালো শটে দুর্দান্ত এক গোল করেন হালান্ড। ম্যাচে এটি তার দ্বিতীয় এবং দলের তৃতীয় গোল। এরপর আর গোল না হলে শেষ পর্যন্ত ৩-০ গোলের জয় নিয়েই মৌসুম শুরু করে বুরুশিয়া ডর্টমুন্ড।

বিজ্ঞাপন

২০২০/২১ মৌসুম এর্লিং হালান্ড জার্মান বুন্দেস লিগা বুরুশিয়া ডর্টমুন্ড বুরুশিয়া ডর্টমুন্ড বনাম শালকে

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর