Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জরিমানার কবলে কোহলি


২৫ সেপ্টেম্বর ২০২০ ১৬:৪৪

পারলে বৃহস্পতিবার দিনটা ক্যালেন্ডারের পাতা থেকে কেটেই দিতে চাইবেন বিরাট কোহলি! কাল আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাবের সঙ্গে ম্যাচ ছিল কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর। ম্যাচে কোহলির পারফরম্যান্স একেবারেই ভুলে যাওয়ার মতো।

দুইশোর্ধ্ব টার্গেট তাড়া করতে নেমে ফিরেছেন ৫ বলে ১ রান করে। কোহলি আসল সর্বনাশটা করেছেন তার আগেই। পাঞ্জাবের অধিনায়ক লোকেশ রাহুলের দুই দুটি ক্যাচ ছেড়েছেন তিনি। জীবন পাওয়া রাহুল পরে কচুকাটা করেছেন কোহলির দলের বোলারদের। ৬৯ বলে ১৩২ রানে অপরাজিত ছিলেন শেষ পর্যন্ত। তার এই বিধ্বংসী ইনিংসের ওপর ভর করে ২০৬ রানের সংগ্রহ পায় পাঞ্জাব। এতো বড় রানের চাপ পরে আর সামলাতে পারেনি বেঙ্গালুরু। ১০৯ রানে গুটিয়ে গিয়ে ম্যাচ হেরেছে ৯৭ রানে।

ম্যাচ শেষে তিক্ততা আরও বেড়েছে বেঙ্গালুরু অধিনায়কের। স্লো ওভার রেটের কারণে জরিমানা হয়েছে কোহলির। নির্ধারিত ওভারে নিজের দলের বোলিং ইনিংস শেষ করতে পারেননি কোহলি। ফলে ১২ লাখ রুপি জরিমানা করা হয়েছে বেঙ্গালুরু অধিনায়কের।

গতকাল ম্যাচ শেষে সময়ের সেরা এই ক্রিকেটার বলছিলেন, ‘আমরা জানি না, ঠিক কোথায় সমস্যা হয়েছে। সব দায় আমি মাথা পেতে নিচ্ছি। কোনো কোনো দিনে এমনটা ঘটে। এসব মেনে নিতে হয়। আমরা ভালো দিনও দেখলাম, খারাপ দিনও দেখলাম। তবে সামনের দিকে এগুতে হবে।’

বাংলাদেশের দর্শকরা আইপিএল-এর সব ম্যাচ সরাসরি দেখতে পারবেন জিটিভিতে। এছাড়া কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই অনলাইনে দেখা যাবে র‍্যাবিটহোলবিডি’র ওয়েবসাইট www.rabbitholebd.com-এ।

আইপিএল ২০২০ বিরাট কোহলি রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু


বিজ্ঞাপন
সর্বশেষ

নড়াইলে মাশরাফিসহ ৯০ জনের নামে মামলা
১১ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৪০

সরকারের প্রথম একনেক ১৮ সেপ্টেম্বর
১১ সেপ্টেম্বর ২০২৪ ১৪:১৩

সম্পর্কিত খবর