Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যে কারণে অনুশীলনে অনুপস্থিত মাহমুদউল্লাহ


১৩ ডিসেম্বর ২০২০ ১৬:৪৩

রাত পোহালেই মাঠে গড়াবে বঙ্গবন্ধু টি টোয়েন্টির কাপের প্লে অফ রাউন্ড। যেখানে দিনের দ্বিতীয় ম্যাচ ও প্রথম কোয়ালিফায়ারে গাজী গ্রুপ চট্টগ্রামের মোকাবেলা করবে জেমকন খুলনা। ফাইনালের মিশনে নামার আগে আজ ছিল খুলনার দলীয় অনুশীলন। কিন্তু সেখানে দেখা গেল না দলপতি মাহমুদউল্লাহ রিয়াদকে। কেন? উপস্থিত অনেকের মনেই এমন প্রশ্ন ঘুরপাক খাচ্ছিল। কারণ খুঁজতে গিয়ে জানা অবশেষে গেল, তীব্র মাথা ব্যথার দরুণ তিনি অনুশীলনে যোগ দিতে পারেননি।

বিজ্ঞাপন

রোববার (১৩ ডিসেম্বর) সারাবাংলাকে এত্যথ দিয়েছেন জেমকন খুলনার হেড কোচ মিজানুর রহমান বাবুল।

তিনি বলেছেন, ‘অন্য কিছু নয়। ওর আজকে প্রচন্ড মাথা ব্যথা। সেকারনেই অনুশীলনে যায়নি।’

অবশ্য মাথা ব্যথার দরুন মাহমুদউল্লাহ অনুপস্থিত থাকলেও দলের বাদ বাকি সদস্যরা ঠিকই উপস্থিত ছিলেন। ফাইনালের মিশনে নিজেদের সেরাটি উজাড় করে দিতে সবাই ব্যাটে-বলে বিস্তর ঘামও ঝড়িয়েছেন। তবে ব্যতিক্রম ছিলেন কেবল মাশরাফি বিন মুর্তর্জা ও সাকিব আল হাসান।

মাশরাফিকে বোলিং ও ব্যাটিং অনুশীলন দেখা গেল না। শুধুই জিম সেশনে সময় দিয়েছেন। সাকিব অবশ্য সেটুকুও করেননি। অনুশীলনে এসে খানিকক্ষণ কোচের সঙ্গে কথা বলে চলে গেলেন।

কিন্তু কেন? এই প্রতিবেদকের করা এমন প্রশ্নের জবাবে হেড কোচ মিজানুর রহমান বাবুল জানালেন, ‘আজ আমাদের দলের ঐচ্ছিক অনুশীলন ছিল। তো তাছাড়া যেহেতু বড় ম্যাচের আগের দিন তাই মানসিকভাবে চাঙ্গা থাকতেই ওরা অনুশীলন করেনি। এটা প্রেশার রিলিজের একটি ভাল পন্থা।’

বেক্সিমকো ঢাকা ও ফরচুন বরিশালের মধ্যকার ম্যাচ দিয়ে গতকাল বঙ্গবন্ধু টি টোয়েন্টি কাপের লিগ পর্বের খেলা শেষ হয়েছে। ১৪ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে টুর্নামেন্টের প্লে অফ রাউন্ড। দুই দিনের এই রাউন্ডের আগামীকাল দুপুর সাড়ে ১২ টায় দিনের প্রথম ম্যাচ-এলিমিনেটরে আবার দেখা হচ্ছে পয়েন্টি টেবিলের তিনে থাকা বেক্সিমকো ঢাকা ও চারে থাকা ফরচুন বরিশালের।

বিকেল সাড়ে ৪টায় প্রথম কোয়ালিফায়ারে টেবিল টপার গাজী গ্রুপ চট্টগ্রামের মুখোমুখি হবে দুইয়ে থাকা জেমকন খুলনা।

গাজী গ্রুপ চট্টগ্রাম জেমকন খুলনা বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ মাহমুদউল্লাহ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর