Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পিএসজির কাছে বিধ্বস্ত স্ট্রাসবার্গ


২৪ ডিসেম্বর ২০২০ ০৯:৩০

ইনজুরিতে পড়ে নেইমার জুনিয়র ছিটকে গেছেন বছরের বাকি সময়টার জন্য। নেইমারের ফিরতে ফিরতে আগামি বছরের জানুয়ারি। তবে তাতে কি? তারকায় ঠাসা প্যারিস সেইন্ট জার্মেইর জয়রথ ছুটছেই। কিলিয়ান এমবাপে, অ্যাঞ্জেল ডি মারিয়াদের দুর্দান্ত পারফরম্যান্সে স্ট্রাসবার্গকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে বর্তমান চ্যাম্পিয়নরা।

ঘরের মাঠে লিড নিতে পিএসজির অপেক্ষা করতে হয়েছে মাত্র ১৮ মিনিট। তিমোথি পেম্বেলে রিবাউন্ড থেকে গোল করে দলকে এগিয়ে নেন। আর এক গোল করেই যেন গোলক্ষুধা বেড়ে যায় পিএসজির। একের পর এক আক্রমণে স্ট্রাসবার্গের রক্ষণ নিয়ে ছেলেখেলা শুরু করে। মুহুর্মুহ আক্রমণে দম ফেলার সময়ই দিচ্ছিল না স্ট্রাসবার্গকে। তবে প্রথমার্ধে আর কোনো গোল না হলে ১-০ ব্যবধানে এগিয়ে থেকেই বিরতিতে যায় পিএসজি।

বিরতি থেকে ফিরে আক্রমণের ধার আরও বাড়িয়ে দেয় এমবাপেরা। কিন্তু গোলের জন্য অপেক্ষা করতে হয় ম্যাচের ৭৯ মিনিট পর্যন্ত। ডি মারিয়ার স্ট্রাসবার্গের ডি বক্সের ভেতর থেকে বল কেড়ে নিয়ে এমবাপের উদ্দেশ্যে বল বাড়িয়ে দেন। আর গোলপোস্টের মুখ থেকে ট্যাপ-ইন করে বল জালে জড়িয়ে দলকে ২-০ ব্যবধানে এগিয়ে নেন এমবাপে।

এরপর ৮৮ মিনিটে জুলিয়ান ড্রাক্সলারের অ্যাসিস্ট থেকে তৃতীয় গোলটি করেন ইদ্রিস গানা গুয়ে। আর নির্ধারিত ৯০ মিনিটের শেষ যোগ করা অতিরিক্ত সময়ের এক মিনিটের মাথায় স্ট্রাসবার্গের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন ময়েস কিন। আর তাতেই ৪-০ গোলের বিশাল জয় নিয়ে মাঠ ছাড়ে প্যারিস সেইন্ট জার্মেই।

এই জয়ে যদিও পয়েন্ট টেবিলে কোনো পরিবর্তন আসেনি এমবাপেদের। ১৭ ম্যাচে ১১ জয়, দুই ড্র ও চার হারে ৩৫ পয়েন্ট নিয়ে তৃতীয় পিএসজি। আর সমান ম্যাচে সমান ৩৬ পয়েন্ট নিয়ে এক ও দুইয়ে যথাক্রমে অলিম্পিক লিঁও ও লিলে।

কিলিয়ান এমনাপে পিএসজি পিএসজি বনাম স্ট্রাসবার্গ প্যারিস সেইন্ট জার্মেই লিগ ওয়ান


বিজ্ঞাপন
সর্বশেষ

কুষ্টিয়া থেকে সব রুটে বাস চলাচল বন্ধ
৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৮

সম্পর্কিত খবর