Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভারতকে রুখতে ফিরছেন ওয়ার্নার


৩০ ডিসেম্বর ২০২০ ১৯:১৭

কুঁচকির চোটের কারণে বোর্ডার-গাভাস্কার ট্রফির প্রথম দুই টেস্ট খেলতে পারেননি অস্ট্রেলিয়ার অন্যতম সেরা ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার। তার অনুপস্থিতিতে দুই টেস্টেই স্বাগতিকদের ওপেনিং জুটি বেশ ধুঁকেছে। বিরাট কোহলি ছুটিতে গেলেও ভারতও চেপে ধরেছে অস্ট্রেলিয়াকে। এসব দেখেই বুঝি তড়িঘড়ি করেই ফিরলেন ডেভিড ওয়ার্নার!

শোনা যাচ্ছিল, কুঁচকিতে চোট পাওয়া ওয়ার্নারের তৃতীয় টেস্টের দলেও না থাকার সম্ভাবনাই বেশি। কিন্তু ওয়ার্নারকে নিয়েই আজ ভারতের বিপক্ষে তৃতীয় টেস্টের দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া।

বিজ্ঞাপন

তাকে জায়গা করে দিতে অফ ফর্মে থাকা জো বার্নস দল থেকে বাদ পড়েছেন। তৃতীয় টেস্টের দলে ডাকা হয়েছে ঘরোয়া ক্রিকেটে দুর্দান্ত ফর্মে থাকা ওপেনার উইল পুকোভস্কিকেও।

উল্লেখ্য, অ্যাডিলেডে সিরিজের প্রথম টেস্টে ভারতকে ৩৬ রানে গুটিয়ে দেওয়ার লজ্জা দিয়ে ৮ উইকেটে ম্যাচ জিতেছিল অস্ট্রেলিয়া। মেলবোর্নের বক্সিং ডে টেস্টে তার বদলা ভালোমতোই নিয়েছে ভারত। ছুটিতে থাকা বিরাট কোহলি ও চোটের কারণে বাইরে থাকা অভিজ্ঞ পেসার মোহাম্মদ শামির অনুপস্থিতিতেও অস্ট্রে্লিয়াকে ৮ উইকেটে হারিয়েছে ভারতীয়রা।

চার টেস্ট সিরিজের পরের দুই টেস্টের একটি হারলে দেশের মাটিতে বোর্ডার-গাভাস্কার ট্রফি আর জেতা হবে না অস্ট্রেলিয়র। সিডনিতে আগামী ৭ জানুয়ারী থেকে তৃতীয় টেস্ট খেলতে নামবে অস্ট্রেলিয়া-ভারত।

তৃতীয় টেস্টের জন্য অস্ট্রেলিয়া স্কোয়াড: ডেভিড ওয়ার্নার, স্টিভেন স্মিথ, উইল পুকোভস্কি, টিম পেইন, শন অ্যাবট, নাথান লায়ন, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, জশ হ্যাজলউড, ম্যাথু ওয়েড, ক্যামেরন গ্রিন, মার্কাস হ্যারিস, মার্নাস লাবুশেন, ট্রাভিস হেড, মোজেস হেনরিকেস, মাইকেল নেসার, জেমস প্যাটিনসন, মিচেল সোয়েপসন।

বিজ্ঞাপন

অস্ট্রেলিয়া-ভারত সিরিজ ২০২০ অস্ট্রেলিয়ান ক্রিকেট বোর্ড ডেভিড ওয়ার্নার

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর