Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মেসি আছেন পিএসজি’র নজরে

স্পোর্টস ডেস্ক
১৯ জানুয়ারি ২০২১ ১২:৪৭

গত কয়েক মাস ধরে লিওনেল মেসির বার্সেলোনায় থাকা নিয়ে তৈরি হয়েছে নানান ধোঁয়াশা। এবার সেই ঘোলাজলে আরও একবার ঢিল ছুঁড়লেন পিএসজির পরিচালক লিওনার্দো। মেসিকে পিএসজিতে ভেড়ানোর ইচ্ছা সরাসরিই প্রকাশ করেছেন তিনি। বলেছেন মেসির মতো সেরা খেলোয়াড় সব সময়ই পিএসজির সম্ভাব্য খেলোয়াড়ের তালিকায় থাকবেন।

চলতি বছরের জুনে বার্সেলোনার সঙ্গে মেসির চুক্তির মেয়াদ শেষ হবে। আর এখন পর্যন্ত নতুন চুক্তিও স্বাক্ষর করেননি মেসি। স্বাক্ষর করেননি বললেও অনেক বাড়িয়ে বলা হবে, কেননা মেসি চুক্তি স্বাক্ষরের কোনো আগ্রহই এখন পর্যন্ত দেখাননি। আর এই অবস্থার পূর্ণ ব্যবহারই করতে চাইছে পিএসজি।

পিএসজির পরিচালক লিওনার্দো জানিয়েছেন, ‘মেসির মতো সেরা খেলোয়াড় সব সময়েই পিএসজির সম্ভাব্য খেলোয়াড়ের তালিকায় থাকবেন। কিন্তু এ নিয়ে স্বপ্ন দেখার বা কথা বলার সময় নয়। তবে আমরা ব্যাপারটা পর্যবেক্ষণ করছি। মেসির চুক্তিতেও আরও চার মাস আছে। ফুটবল বিশ্বে চার মাসে অনেক কিছু হয়ে যেতে পারে। কিন্তু আপাতত আমরা শুধু পর্যবেক্ষণ করছি।’

লিওনার্দো আরও যোগ করেন, ‘আসলে আমরা এটা নিয়ে আলোচনায় বসিনি। তবে আমাদের এই চেয়ারটা সংরক্ষিত আছে, যদি কখনও হয়।’

তবে ইউরোপিয়ান গণমাধ্যমে অনেক চর্চা যে সাবেক গুরু পেপ গার্দিওলার ম্যানচেস্টার সিটি হতে পারে মেসির গন্তব্য। কেউ আবার পূর্বসূরি ডিয়েগো ম্যারাডোনার মতো মেসিকেও দেখছেন ইতালির পথ ধরতে। কিন্তু সবচেয়ে বড় গুঞ্জন চলছে পিএসজিকে ঘিরেই। নেইমার, এমবাপ্পেদের দল মেসিকেও দলে টানবে, অনেকেই অনুমান করছেন এটা। পিএসজি-মেসি সম্ভাব্য গাঁটছড়া নিয়ে দিস্তা দিস্তা কাগজ খরচ হয়েছে, হচ্ছে। তা সত্ত্বেও পিএসজি বা মেসি, এই প্রসঙ্গে কেউই প্রকাশ্য কিছু বলেননি। সে দিন আর নেই। এবার পিএসজির পক্ষ থেকে খোলাখুলিই জানিয়ে দেওয়া হলো, মেসিকে চায় তারা।

সারাবাংলা/এসএস

পিএসজি পিএসজি'র পরিচালক ফ্রেঞ্চ লিগ ওয়ান বার্সেলোনা মেসিকে দলে ভেড়াবেন মেসির দিকে নজর লিওনেল মেসি লেওনার্দো স্প্যানিশ লা লিগা


বিজ্ঞাপন
সর্বশেষ

এখনো সালমানকে মিস করেন মৌসুমী
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৩

সালমান শাহ্‌কে হারানোর ২৮ বছর
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৪৪

সম্পর্কিত খবর