Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করাচিতে ঘুরে দাঁড়িয়েছে পাকিস্তান


২৭ জানুয়ারি ২০২১ ১৯:৫২

আগের দিনের পুরোটাই ছিল বোলারদের। একদিনেই আউট হয়েছিলেন ১৪ ব্যাটসম্যান। প্রথমে সফরকারী দক্ষিণ আফ্রিকাকে ২২০ রানে গুঁটিয়ে দিয়েছিল পাকিস্তান। শেষ বিকালে ব্যাট করতে নেমে ৩৩ রানে ৪ উইকেট হারিয়েছিল স্বাগতিকরাও।

তবে সেখান থেকে দ্বিতীয় দিনে দুর্দান্তভাবেই ঘুরে দাঁড়িয়েছে পাকিস্তান। ফাওয়াদ আলমের সেঞ্চুরি আর ফাহিম আশরাফ ও আজহার আলীর ফিফটিতে ৮ উইকেট হারিয়ে তাদের সংগ্রহ ৩০৮ রান।

দ্বিতীয় দিনের সকালটা ভালোভাবেই পার করেন আজহার আলী ও ফাওয়াদ আলম। ফিফটি তুলে নেন আজহার। যদিও এরপর আর তিনি উইকেটে বেশিক্ষণ স্থায়ী হতে পারেননি। ১৫১ বলে ৫১ রান করে কেশব মহারাজের বলে ক্যাচ তুলে দেন কোয়িন্টেন ডি ককের হাতে।

তবে ফাওয়াদ তুলে নিয়েছেন সেঞ্চুরি। ক্যারিয়ারের তৃতীয় সেঞ্চুরি তুলে ২৪৫ বলে ১০৯ রান করে লুঙ্গি এনগিদির বলে আউট হন তিনি। তাকে মাঝে ভালো সঙ্গ দেন মোহাম্মদ রিজওয়ান ও ফাহিম আশরাফ।

৫৯ বলে ৩৩ রান করে রিজওয়ান ও ৮৪ বলে ৬৪ রান করে আউট হন ফাহিম। দ্বিতীয় দিনশেষে পাকিস্তান থামে ৮ উইকেটে ৩০৮ রানে। প্রোটিয়াদের পক্ষে কাগিসো রাবাদা, এনরিক নরকিয়া, লুঙ্গি এনগিদি, কেশব মহারাজা চারজনই পেয়েছেন দুইটি করে উইকেট। হাসান আলী ১১ ও নৌমান আলি ৬ রান নিয়ে তৃতীয় দিন শুরু করবেন।

আজহার আলি পাকিস্তান ক্রিকেট পাকিস্তান-দক্ষিণ আফ্রিকা সফর ফাওয়াদ আলম


বিজ্ঞাপন
সর্বশেষ

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর