Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এক সপ্তাহ পেছাল টাইগারদের নিউজিল্যান্ড সিরিজের সূচি

স্পেশাল করেসপন্ডেন্ট
৪ ফেব্রুয়ারি ২০২১ ১০:৫১

চট্টগ্রাম থেকে: করোনা পরিস্থিতিতে সফরকারী দলগুলোর পর্যাপ্ত প্রস্তুতি নিশ্চিত করতে বাংলাদেশ ক্রিদেট দল ও অস্ট্রেলিয়ার নারী ক্রিকেট দলের সিরিজের সূচি এক সপ্তাহ পিছিয়ে দিল নিউজিল্যানাড ক্রিকেট বোর্ড।

বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) এক সংবাদ বিজ্ঞিপ্তিতে এখবর জানিয়েছে ব্ল্যাক ক্যাপস বোর্ড।

বিজ্ঞপ্তি অনুযায়ী, সফরের শুরুতে কুইন্সল্যান্ডে ৫ দিনের অনুশীলন ক্যাম্প শেষে আগের সূচির চেয়ে সাত দিন পরে সফরের তিন ওয়ানডে ও সমান সংখ্যক টি-টোয়েন্টি ম্যাচগুলো গড়াবে। সেই সঙ্গে বদলে দেওয়া হয়েছে টি-টোয়েন্টি সিরিজের ভেন্যুও। তবে অপরিবর্তিত থাকছে ওয়ানডে সিরিজের ভেন্যু।

আগের সূচি মোতাবেক, তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে ছিল ১৩ মার্চ, ডুনেডিনে। দ্বিতীয়টি ১৭ মার্চ, ক্রাইস্টচার্চে। আর তৃতীয় ও শেষটি ২০ মার্চ ওয়েলিংটনে। নতুন সূচি অনুযায়ি, প্রথম ওয়ানডে ২০ মার্চ, দ্বিতীয়টি ২৩ মার্চ আর তৃতীয় ও শেষটি ২৬ মার্চ।

টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ ছিল ২৩ মার্চ নেপিয়ারে তবে নতুন সূচি অনুযায়ি প্রথম ম্যাচটি গড়াবে ২৮ মার্চ হ্যামিল্টনে। দ্বিতীয়টি যেখানে ২৬ মার্চ অকল্যান্ডে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল তা ৩০ মার্চ নেপিয়ারে গড়াবে। আর তৃতীয় ও শেষটির তারিখ ২৮ মার্চ ও ভেন্যু হ্যামিল্টনের বদলে অনুষ্ঠিত হবে ১ এপ্রিল, অকল্যান্ডে।

স্বাগতিক নিউজিল্যান্ডের বিপক্ষে তিনটি ওয়ানডে ও সমান সংখ্যক টি-টোয়েন্টি খেলতে আগামি ২৩ ফেব্রুয়ারি দুপুরে সিঙ্গাপুর এয়ারলাইন্স যোগে দেশ ছাড়বে ৩৫ সদস্যের বাংলাদেশ দল।

সারাবাংলা/এমআরএফ/এসএস

নিউজিল্যান্ড বনাম বাংলাদেশ নিউজিল্যান্ড সফর পেছালো নিউজিল্যান্ড সফর


বিজ্ঞাপন
সর্বশেষ

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর