Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঢাকা টেস্টে বাংলাদেশ দলে তিন পরিবর্তন

স্পেশাল করেসপন্ডেন্ট
১১ ফেব্রুয়ারি ২০২১ ০৯:৪৭

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই ম্যাচ সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে তিন পরিবর্তন নিয়ে নেমেছে বাংলাদেশ। নিতম্বের চোটে সাদমান ইসলাম অনীক ছিটকে যাওয়ায় তার বদলি হিসেবে ব্যাট হাতে তামিম ইকবালের সঙ্গে লাল সবুজের ইনিংসের গোড়াপত্তন করবেন সৌম্য সরকার।

উঁরুর চোটে সাকিব আল হাসান দলছুট হয়ে যাওয়ায় তাঁর জায়গায় ব্যাটিংয়ে দেখা যাবে মোহাম্মদ মিঠুনকে। আর পেস বোলিং বিভাগে মোস্তাফিজুর রহমানের বদলি হিসেবে এসেছেন আবু জায়েদ চৌধুরী রাহি। বোলিং আক্রমণে রাহির সঙ্গী হিসেবে থাকছেন তিন স্পিনার; তাইজুল ইসলাম, মেহেদি হাসান মিরাজ ও নাঈম হাসান।

তবে বাংলাদেশ তিন পরিবর্তন নিয়ে নামলেও ক্যারিবিয়রা নেমেছে মাত্র একটি পরিবর্তন নিয়ে। পেসার কেমার রোচের স্থলাভিষিক্ত হয়েছেন আলজারি জোসেফ।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশের বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে নেমেছে সফরকারি ওয়েস্ট ইন্ডিজ।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত, মুমিনুল হক (অধিনায়ক), মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, লিটন দাস, মেহেদি হাসান মিরাজ, নাইম হাসান, তাইজুল ইসলাম এবং আবু জায়েদ।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ: ক্রেইগ ব্র্যাথওয়েট (অধিনায়ক), জন ক্যাম্পবেল, ঙ্ক্রুমাহ বোনার, জারমেইন ব্ল্যাকউড, শেন মোসলে, জশুয়া ডা সিলভা, কাইল মায়ার্স, রাকিম কর্নওয়াল, জোমেল ওয়ারিক্যান, আলজারি জোসেফ এবং শ্যানন গ্যাব্রিয়েল।

সারাবাংলা/এমআরএফ/এসএস

আবু জায়েদ রাহি ঢাকা টেস্ট দ্বিতীয় টেস্ট বাংলাদেশ দলে পরিবর্তন বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজ মোহাম্মদ মিঠুন সৌম্য সরকার


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর