Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শেষ সময়ের গোলে ইউনাইটেডের হতাশার ড্র


১২ মার্চ ২০২১ ১২:১১

চার দিন আগে বড় স্বস্তি পেয়েছিল ম্যানচেস্টার ইউনাইটেডের সমর্থকরা। ড্রয়ের বৃত্তে বন্দি থাকা ইউনাইটেড গত সোমবার ম্যানচেস্টার সিটির মাঠে গিয়ে ২-০ ব্যবধানে জিতেছিল। মনে হচ্ছিল ঘুরে দাঁড়াচ্ছে গুলে গুনার শুলসারের দল। কিন্তু চারদিন পর আবারও সেই ড্রয়ের যন্ত্রণা! উয়েফা ইউরোপা লিগের শেষ ষোলের প্রথম লেগের ম্যাচে এসি মিলানের বিপক্ষে আজ ১-১ গোলে ড্র করেছে ইউনাইটেড।

ঘরের মাঠে জয়ের পথেই ছিল ম্যানচেস্টারের ঐতিহ্যবাহী ক্লাবটি। আমাদ দিয়ালোর গোলে ৯২ মিনিট পর্যন্ত ১-০ তে এগিয়ে ছিল ম্যানইউ। তবুও জেতা হয়নি তাদের, শেষ সময়ে গোল করে ম্যাচের গতিপথ পরিবর্তন করে দেন এসি মিলানের সিমন কেয়ার।

ইউরোপা লিগের কোয়ার্টার ফাইনালে জিততে হলে হলে দ্বিতীয় লেগে এসি মিলানের মাঠে জিততেই হবে ম্যানচেস্টার ইউনাইটেডকে। অপর দিকে, ম্যানইউ গোল না পেলেই কোয়ার্টার নিশ্চিত হবে এসি মিলানের।

ওল্ড ট্রাফোর্টে ম্যাচের পুরোটা সময়ই প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ ফুটবল হয়েছে। বল পজিশনে দুদল ছিল প্রায় সমানে সমান। ইউনাইটেড ৫১ শতাংশ, এসি মিলান ৪৯। গোলবার লক্ষ্যে শট নেওয়ার ক্ষেত্রে মিলান আবার এগিয়ে। ইতালির ক্লাবটি শট নিয়েছে ১০টি, অন্য দিকে ইউনাইটেড ৫টি।

গোলশূণ্য প্রথমার্ধের ম্যাচে ৫৫ মিনিটে এগিয়ে যায় ম্যানচেস্টার ইউনাইটেড। দারুণ এক হেডে গোল আদায় করে নেন আইভোরিকোস্টের ১৮ বছর বয়সী আমাদ দিয়ালো। মনে হচ্ছিল এই গোলটাই জিতিয়ে দিচ্ছে ইউনাইটেডকে। কিন্তু যোগ করা সময়ে (৯০+৩) অচমকা এক গোল করে সেই ভাবনা সত্য হতে দেননি সিমন। এ নিয়ে সব প্রতিযোগিতা মিলে ৫০৩ মিনিট পর গোল হজম করল ম্যানচেস্টার ইউনাইটেড।

দুদলের দ্বিতীয় লেগের লড়াই মাঠে গড়াবে আগামী বৃহস্পতিবার, সান সিরোতে।

উয়েফা ইউরোপা লিগ এসি মিলান ম্যানচেস্টার ইউনাইটেড


বিজ্ঞাপন
সর্বশেষ

এখনো সালমানকে মিস করেন মৌসুমী
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৩

সালমান শাহ্‌কে হারানোর ২৮ বছর
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৪৪

সম্পর্কিত খবর