Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নেপাল যাত্রার আগে রাকিব নেগেটিভ, রহমত পজেটিভ


১৮ মার্চ ২০২১ ১৫:৪০

নেপালে তিন জাতি ফুটবল টুর্নামেন্ট খেলার আগে বাংলাদেশ জাতীয় ফুটবল দলে হঠাৎ করোনাভাইরাসের হানা। গতকাল আক্রমণভাগের ফুটবলার রাকিব হোসেনের করোনায় আক্রান্ত হবার খবর পাওয়া গিয়েছিল। তবে দ্বিতীয় পরীক্ষায় সুখবর এসেছে, দ্বিতীয় পরীক্ষায় নেগেটিভ ফল এসেছে রাকিবের। এদিকে, এই সুসংবাদের সঙ্গে যোগ হয়েছে দুঃসংবাদও। করোনায় আক্রান্ত হয়েছেন ডিফেন্ডার রহমত মিয়া।

রাকিবের শরীরে কোনো প্রকার লক্ষণ না থাকায় গতকাল আবারও তার করোনা পরীক্ষা করানো হয়। ফল পাওয়া যায় রাতে। রিপোর্টে দেখা যায় করোনা নেগেটিভ রাকিব।

কাল রাকিবের সঙ্গে আরও পাঁচ ফুটবলারের করোনা পরীক্ষা করানো হয়। সেই পরীক্ষাতেই রহমত মিয়ার পজেটিভ ধরা পড়ে। সংবাদমাধ্যমকে রহমত নিজেই নিশ্চিত করেছেন বিষয়টি। পজেটিভ রেজাল্ট আসায় আইসোলেশনে চলে গেছেন রহমত।

এদিকে, দ্বিতীয় পরীক্ষায় নেগেটিভ হওয়া রাকিব আজ দলের সঙ্গে নেপাল যাচ্ছেন। বিষয়টি নিশ্চিত করলেন জাতীয় দলের ম্যানেজার ও সাবেক অধিনায়ক ইকবাল হোসেন, ‘কালকের করানো পরীক্ষায় রাকিব নেগেটিভ হয়েছেন। সে আজ আমাদের সঙ্গেই নেপাল যাচ্ছে।’

রাকিবের নেগেটিভ হওয়াটা বাংলাদেশের জন্য বড় স্বস্তিরই খবর। চলতি লিগে যে তিনজন ফুটবলারের পারফরম্যান্স কোচ জেমি ডে’কে মুগ্ধ করেছে তাদের মধ্যে একজন রাকিব। লিগে তিন গোল পাওয়া রাকিবকে ঘিরেই হয়তো আক্রমণভাগের পরিকল্পনা সাজাচ্ছিলেন জেমি। করোনার শঙ্কা সেই পরিকল্পনা অনিশ্চয়তার মধ্যে ফেলেছিল।

উল্লেখ্য, ২৩ মার্চ থেকে নেপালে তিন জাতীয় প্রীতি ফুটবল টুর্নামেন্ট খেলবে বাংলাদেশ জাতীয় দল। স্বাগতিক নেপালের সঙ্গে টুর্নামেন্টে বাংলাদেশের আরেক প্রতিপক্ষ কিরগিজস্তান অনূর্ধ্ব-২৩ দল।

করোনাভাইরাস বাংলাদেশ ফুটবল দল রাকিব হোসেন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর