Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের শুভেচ্ছা


২৫ মার্চ ২০২১ ২০:৫৮

মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর প্রাক্কালে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ফ্র্যাঞ্চাইজি চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। দলের তারকা ক্রিকেটারদের নিয়ে মহান স্বাধীনতা দিবসকে স্মরণ করেছে বিপিএলের দলটি।

বৃহস্পতিবার (২৫ মার্চ) নিজেদের অফিসিয়াল ফেসবুক পেজে ক্যাপশনসহ এক ভিডিও বার্তা প্রকাশ করেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। ক্যাপশনে লেখা হয়েছে, ‘বাংলাদেশের সকল নাগরিক এবং চট্টগ্রাম চ্যালেঞ্জার্স-এর সকল ফ্যানদের বাংলাদেশের ৫০তম স্বাধীনতা দিবসের শুভেচ্ছা। আসুন আমারা সবাই একসাথে আমাদের বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাই। শুভ জন্মদিন বাংলাদেশে।’

বিজ্ঞাপন

ভিডিও বার্তায় দলটির দেশি-বিদেশি ক্রিকেটাররা স্বাধীনতার শুভেচ্ছা জানান। নুরুল হাসান সোহান, এনামুল হক জুনিয়র, ইমরুল কায়েস, মেহেদি হাসান রানারা স্বাধীনতার শুভেচ্ছা বার্তা দেন। বিদেশিদের মধ্যে লিন্ডল সিমনস, কেসরিক উইলিয়ামসরা বাংলাদেশের মানুষদের ৫০তম স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন।

উল্লেখ্য, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী একযোগে উদযাপন করছে জাতি। এই উদযাপন উপলক্ষ্যে সারা দেশে চলছে উৎসবমুখর পরিবেশ।

বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যকার চলমান সিরিজটি বাংলাদেশের দর্শকদের জন্য সরাসরি সম্প্রচার করছে জিটিভি এবং দেশের বহুল পরিচিত অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোল। ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের সবগুলো ম্যাচ র‍্যাবিটহোলের ওয়েবসাইটের সঙ্গে সঙ্গে দেখা যাচ্ছে ইউটিউবেও। র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com এবং ইউটিউব চ্যানেলেও প্রত্যেকটি ম্যাচ দেখা যাচ্ছে বিনামূল্যেই।

বিজ্ঞাপন

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বনাম সিলেট থান্ডার্স মহান স্বাধীনতা দিবস স্বাধীনতার সুবর্ণজয়ন্তী

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর