Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাংলাদেশে আটকা পাঁচ দক্ষিণ আফ্রিকান নারী ক্রিকেটার

স্পেশাল করেসপন্ডেন্ট
১৩ এপ্রিল ২০২১ ১২:৪২

করোনার প্রবল দাপটে দিশেহারা গোটা দেশ। সংক্রমণ কমাতে ১৪ এপ্রিল থেকে দেশব্যাপী এক সপ্তাহের সর্বাত্মক লকডাউন ঘোষণা করেছে সরকার। এমতাবস্থায় বাংলাদেশ নারী ক্রিকেট দলের বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডের চারটি খেলেই আজ ভোর ৪টায় দক্ষিণ আফ্রিকা ইমার্জিং নারী দলের সদস্যরা। কিন্তু দলছুট হয়ে গেছেন পাঁচজন। করোনায় আক্রান্ত হওয়ায় এই পাঁচ প্রোটিয়া প্রমিলা ক্রিকেটারের দেশে ফেরা হয়নি, থেকে গেছেন বাংলাদেশেই।

আজ সকালে আবার তাদের করোনা পরীক্ষা করা হয়েছে। আগামি ছয় ঘণ্টার মধ্যেই তাদের প্রতিবেদন পাওয়ার কথা রয়েছে। তবে বাংলাদেশ দলের কারো করোনা ধরা পড়েনি।

মঙ্গলবার (১৩ এপ্রিল) সংবাদ মাধ্যমকে এতথ্য নিশ্চিত করেছেন বাংলাদেশ নারী ক্রিকেট দলের নির্বাচক মঞ্জুরুল ইসলাম।

তিনি জানালেন, ‘ওই পাঁচ ক্রিকেটারকে আজ সকালে কোভিড টেস্ট করা হয়েছে। ছয় ঘণ্টার মধ্যে রিপোর্ট পাওয়া যাবে। বাকিরা চলে গেছে। বাংলাদেশের সবাই নিরাপদে আছে।’

করোনা পজিটিভ হওয়া পাঁচ সদস্য হচ্ছেন ক্রিকেটার সিনালো জাফটা, লিয়াহ জোনস, নোবুলুমকো বানেটি, রবিন শার্লি ও দলের ম্যানেজার মারসিয়া লেতসোয়ালো।

বাংলাদেশ নারী ইমার্জিং দলের বিপক্ষে পাঁচটি ওয়ানডে ম্যাচ খেলতে এসেছিল দক্ষিণ আফ্রিকা নারী ইমার্জিং দল। সিরিজের প্রথম চারটি ম্যাচের সবকটি ম্যাচই জিতেছে বাংলাদেশ। গত পরশু চতুর্থ ওয়ানডেতেও ১১০ রানের ব্যবধানে জিতেছে স্বাগতিকরা। সূচি অনুযায়ী সিরিজের শেষ ওয়ানডে ম্যাচটা মাঠে গড়ানোর কথা ছিল আজ।

সারাবাংলা/এমআরএফ/এসএস

আটকা পড়েছে পাঁচ ক্রিকেটার ওয়ানডে সিরিজ টপ নিউজ দক্ষিণ আফ্রিকার নারী ক্রিকেয়ট দল বাংলাদেশ নারী দল বনাম দক্ষিণ আফ্রিকা নারী দল বাংলাদেশ বনাম দক্ষিণ আফ্রিকা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর