Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সেন্ট ভিনসেন্টবাসীর জন্য উইলিয়ামসের সহযোগিতার আবেদন


২২ এপ্রিল ২০২১ ২৩:৪৮

আগ্নেয়গিরির প্রকোপে ধুঁকছেন সেন্ট ভিনসেন্টবাসী। ৪২ বছর থেমে থাকার পর ক্যারিবিয়ান দ্বীপদেশটিতে আবারও ভয়ঙ্করভাবে জেগে উঠেছে আগ্নেয়গিরি। কালো ধোঁয়ায় ঢেকে গেছে পুরো অঞ্চল, আকাশে উঠে গেছে ছাই। আগ্নেয়গিরির এলাকা থেকে ইতোমধ্যেই বিশ হাজার লোককে সরিয়ে নেওয়া হয়েছে। বহু ঘরবাড়ি, ফসল পুরে গেছে। এমন অবস্থায় সেন্ট ভিনসেন্টবাসীর জন্য সবচেয়ে বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে বিশুদ্ধ খাবার পানি।

বিজ্ঞাপন

বিশুদ্ধ খাবার পানির অভাবে দ্বীপটির অনেক বাসিন্দার দিশেহারা হবার জোগার। এই কঠিন পরিস্থিতিতে অসহায় সেন্ট ভিনসেন্টবাসীর পাশে দাঁড়ানোর আহ্বান জানালেন দ্বীপদেশটির তারকা ক্রিকেটার কেসরিক উইলিয়ামস।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) খেলেন এই পেসার। চট্টগ্রাম চ্যালেঞ্জার্স সম্প্রতি তাদের অফিসিয়াল ফেসবুক পেজে উইলিয়ামসের একটি ভিডিও বার্তা পোস্ট করেছে। ভিডিওতে সেন্ট ভিনসেন্টবাসীর জন্য বাংলাদেশসহ সকলের প্রতি সহযোগিতার আহ্বান জানিয়েছেন উইলিয়ামস।

উল্লেখ্য, সর্বশেষ ১৯৭৯ সালে বড় ধরনের আগ্নেয়গিরি হয়েছিল সেন্ট ভিনসেন্টে। ১৯০২ সালের আগ্নেয়গিরি ছিল আরও বড়। সেবারের বিস্ফোরণে এক হাজারেরও বেশি মানুষ প্রাণ হারিয়েছিল।

আগ্নেয়গিরি কেসরিক উইলিয়ামস সেন্ট ভিনসেন্ট

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর